বাড়িতে কেউ না থাকার সুজোগে এক নাবালিকাকে জোর করে অশ্লীলতাহানির অভিযোগ


বৃহস্পতিবার,৩০/০৮/২০১৮
454

বাংলা এক্সপ্রেস---

ফরাক্বঃ– বাড়িতে কেউ না থাকার সুজোগে এক নাবালিকাকে জোর করে অশ্লীলতাহানির অভিযোগ উঠল অজ্ঞাত পরিচয় তিন যুবকের বিরুদ্ধে, ঘটনাটি ঘটেছে ফারাক্কার এনটিপিসির সি আই এস এফ আবাসনে।

ওই নিজাতিতা চিৎকার করলে তাকে বেল্ট দিয়ে মারধোর করা হয় এবং গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে প্রাননাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এদিন সন্ধ্যায় কাজ থেকে বাড়ি ফিরে এসে বিষয়টি জানতে পারে দম্পতি। ঘটনার একদিন পর অথ্যাৎ বুধবার সকালে ফারাক্কা থানায় ওই অজ্ঞাত পরিচয় তিন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার পর থেকেই আতঙ্কিত আবাসনের আবাসিকেরা। নিজাতিতা জানিয়েছেন যে বেল্ট দিয়ে তাকে মারধোর করা হয় সেই বেট গুলির মধ্যে ৩ টি স্থানীয়  দুটি বেসরকারি স্কুলের বেল্টের মত দেখতে। ওই দম্পতির দুই মেয়ে ওই দুই স্কুলে পড়ায় নিজাতিতা ওই বেল্ট গুলি চিনতে পেড়েছে।
সুত্রের খবর ফারাক্কার এনটিপিসির সি আই এস এফ আবাসনে থাকেন দাজিলিংয়ের এক দম্পতি। তারা দুজনই মঙ্গলবার দুপুরে কমসূত্রে বাড়ির বাইরে ছিল। সেই সময় আবাসনে ছিল ওই দম্পতির দুই নাবালিকা মেয়ে ও তার এক দুসম্পকের এক আত্মীয়। সেই আত্মীয়ও নাবালিকা, সে ওই দম্পতির দুই মেয়ের দেখভাল করতো । ওই দম্পতির মেয়ের দেখাশোনা করতো ওই নাবালিকা আত্মীয়, অভিযোগ মঙ্গলবার দুপুরে বাড়ির দম্পতি না থাকার সুজোগে ঘরে ঢোকে অজ্ঞাত পরিচয় তিন যুবক,এবং নাবালিকা আত্মীয়কে তারা জোর করে শ্লীলতাহানী করে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট