চিকিৎসকের গাফিলতিতে রোগীমৃত্যুর জেরে এক বেসরকারি নার্সিংহোমে ভাঙচুর


বৃহস্পতিবার,৩০/০৮/২০১৮
345

সুমন করাতি ---

হুগলি: চিকিৎসকের গাফিলতিতে রোগীমৃত্যুর জেরে এক বেসরকারি নার্সিংহোমে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল রোগীর পরিজনদের বিরুদ্ধে। ঘটনাটি হুগলির চন্দননগরের। মৃতের নাম রুনা ব্যানার্জি(৩৫)। তবে, এই বিষয়ে এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি।চন্দননগর তেলিনিপাড়া বারোয়ারিতলার বাসিন্দা ছিলেন রুনা ব্যানার্জি। গতকাল সন্ধ্যা ৭টা নাগাদ অসুস্থ হয়ে পড়লে চন্দননগরের একটি বেসরকারি নার্সিংহোমে তাঁকে ভরতি করা হয়। চিকিৎসক শান্তনু মুখার্জির অধীনে ভরতি হন তিনি।

অভিযোগ, গতকাল থেকে কোনও চিকিৎসাই হয়নি রুনা ব্যানার্জির। আজ সকালে তাঁর অবস্থার অবনতি হয়। এরপর রক্তের জন্য পরিবারকে খবর দেওয়া হয়। কিন্তু, সকাল ১১টা নাগাদ রক্ত আসার আগেই তাঁর মৃত্যু হয়।

মৃতের পরিবারের অভিযোগ, চিকিৎসকের সঙ্গে তাদের পরিবারের ভালো সম্পর্ক রয়েছে। তা সত্ত্বেও আগে থেকে তাদের কিছুই জানানো হয়নি। কী কারণে হঠাৎ রুনাদেবীর মৃত্যু হল নার্সিংহোমের তরফে তাও পরিবারকে জানানো হয়নি বলে অভিযোগ।সমর পুরকাইত নামে মৃতের এক আত্মীয় বলেন, “কাল রাতে রক্তের দরকার ছিল। কিন্তু, কোনও চিকিৎসাই হয়নি। সকালে রক্ত আসার আগেই ওর মৃত্যু হয়েছে। আমাদের সঙ্গে চিকিৎসক দেখাও করেননি। আমরা এখনও থানায় কোনও অভিযোগ করিনি। কিন্তু, মৃত্যুর কারণ কী তা না জানালে আর চিকিৎসার রিপোর্ট আমাদের না দেখালে অভিযোগ দায়ের করা হবে।”

অভিযুক্ত চিকিৎসক শান্তনু মুখার্জির বক্তব্য, “রক্তশূন্যতার কারণেই হার্ট ফেল করে ওনার মৃত্যু হয়েছে।”

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট