“শাদিবাদি ছোড় দো, বাচ্চে প্যায়দা করো” সলমানের সম্পর্কে হঠাত্ই এমন মন্তব্য রানির


শুক্রবার,৩১/০৮/২০১৮
632

বাংলা এক্সপ্রেস---

সালমান খানের রিয়েলিটি শো ‘দশ কা দম’। যদিও শেষের এপিসোডের এখনও টেলিকাস্ট হয়নি। কিন্তু, শাহরুখ খানের ফ্যান ক্লাবের তরফে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে শাহরুখখান, সলমন খান এবং রানি মুখোপাধ্যায়কে একসঙ্গে দেখা যায়। শুধু তাই নয়, ওই শো-এ দেখা যায় বিগ বি অমিতাভ বচ্চনকেও। যদিও সেটা ডামি রূপে।

সম্প্রতি শাহরুখ, সলমন এবং রানি মুখোপাধ্যায়কে একসঙ্গে দেখা যায় ‘দশ কা দম’-এর স্টেজে। ওই অনুষ্ঠানে হাজির হয়ে শাহরুখ, সলমনকে একসঙ্গে দেখে রানি ‘মেরে করণ, অর্জুন আ গ্যায়ে’ বলে চেঁচিয়ে ওঠেন। শুধু তাই নয়, শাহরুখ, সলমনের মধ্যে কে আগে শিশুদের ন্যাপি পাল্টাতে পারেন শুরুহয় সেই প্রতিযোগিতাও। আর সেখানে সলমন অনেকটাই এগিয়ে যান শাহরুখের তুলনায়। যা দেখে রানি বলেন, ‘আব শাদিবাদি ছোড় দো, বাচ্চে প্যায়দা করলো’ অর্থাত আর ‘বিয়ে করার দরকার নেই। এবার বাচ্চার জন্ম দাও’। রানির ওই কথা শুনে হেসে ফেলেন শাহরুখখান-ও।
শুধু তাই নয়, মেয়েদের মন করতে হলে একটু ভালভাবে কথা বলতে হয়। সব সময় রাগি রাগি ভঙ্গিতে কথা বললে, মেয়েরা তাঁর কাছে আসবে বলেও সলমনকে উপদেশ দেন শাহরুখ। কিন্তু, সলমন বলেন, তিনি তো সব সময় মেয়েদের সঙ্গে ভালভাবেই কথা বলেন। সবকিছু মিলিয়ে হাসিখুশি মজায় ভরে ওঠে ‘দশ কা দম’-এর এই এপিসোড।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট