প্রাক্তন সঙ্গী এখনো কি মনে ধরে রয়েছে দিপিকার ?


রবিবার,০২/০৯/২০১৮
832

বাংলা এক্সপ্রেস---

ইতালির লেক কোমোতে আগামী ২০ নভেম্বর  বসছে বিয়ের আসর। ইতিমধ্যেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছে দক্ষিণী বিয়ের রীতি মেনেই নাকি নান্দি পুজোয় বসবেন দীপকা-রণবীর। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠানের সবকিছু ঠিকঠাক চললেও সম্প্রতি, মুম্বইয়ে দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে যেকেউ অবাক হবেন। বিয়ের আর মাত্র দু’মাস বাকি। জল্পনা চলছিল কাঁধে বানানো ‘প্রাক্তন’ প্রেমিকা রণবীর কাপুরের ট্যাটু নাকি বদলে ফেলবেন দিপিকা। অথচ, সম্প্রতি দীপিকাকে দেখা গেল ‘প্রাক্তন’ রণবীর কাপুরের নামাঙ্কিত সেই আর কে ট্যাটু নিয়েই ঘুরে বেড়াতে। মুম্বইয়ের বান্দ্রায় এসেছিলেন দীপিকা, আর তাঁর চুলটি উপরে খোঁপা করা থাকায়, কাঁধে জ্বলজ্বল করছিল সেই R.K ট্যাটু।

কিছুদিন আগে ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে  রণবীর  কাপুরের ছবি পোস্ট করাতেও  দিপিকা তার ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন। অনেকেই কটাক্ষ করে বলেন দীপিকা রণবীর কাপুরকে এখনও ভুলতে পারেননি। রণবীর সিংকে ঠকাচ্ছেন।

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্ক তৈরি হয়েছিল ‘বাচনা ইয়ে হাসিনো’ ছবির সেটে।যদিও দুবছর সেই সম্পর্ক টিকে থাকার পর সেটা ভেঙে যায়। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হন রণবীর। দীপিকা তা মেনে নিতে পারেননি।তাই তাদের ফাটল ধরে প্রেমে ।সেখানে রণবীর সিংযের সাথে নতুন করে শুরু হয় প্রেম ।যে প্রেমের পরিণতি হতে চলেছে আর কয়েক মাস পরেই।কিন্তু  দীপিকার কাঁধে এখনও রয়ে যাওয়া আর কে ট্যাটু এখন নতুন করে প্রশ্ন তুলছে। তবে কি এখনো ভুলতে পারেননি দিপিকা তার প্রাক্তন সঙ্গী রণবীর কাপুর কে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট