পুরসভার চেয়ারম্যান এর বাড়ী লক্ষ করে বোমাবাজি ও গুলি


শুক্রবার,০৭/০৯/২০১৮
416

বাংলা এক্সপ্রেস ---

পুরসভার চেয়ারম্যান এর বাড়ী লক্ষ করে বোমাবাজি ও গুলি চালানোর ঘটনায় উত্তেজনা নদীয়ার চাকদহ।দুষ্কৃতীদের ছোড়া বোমা ও গুলি লক্ষভ্রষ্ট হওয়ায় কোনোক্রমে প্রাণে বাঁচলেন পুরো প্রধান দীপক চক্রবর্তী।সূত্রের খবর,বৃহস্পতিবার রাতে আনুমানিক 12 টা নাগাদ বাড়ীর পোষ্য কুকুরকে নিয়ে বাড়ীর সামনে হাঁটছিলেন চাকদহ পুরসভার চেয়ারম্যান দীপক চক্রবর্তী।

অভিযোগ,পুরপ্রধান হাঁটা শেষ করে বাড়িতে ঢুকে পোষ্যর পরিচর্চা করার সময় একটি স্কুটি চালিয়ে এসে দুষ্কৃতীরা তাকে লক্ষ করে তিনটে বোমা ছোড়ে ও গুলি চালায়। মেরে পালাল দুষ্কৃতীরা।অভিযোগ,বোমা লক্ষ্য ভ্রষ্ট হয়ে বাড়ীর গেটে লাগে ও গুলিও লক্ষভ্রষ্ট হয়ে বাড়ীর জানালার কাঁচে লাগে।বোমা ও গুলি লক্ষভ্রষ্ট হওয়ায় কোনোক্রমে প্রাণে বাঁচেন পুরপ্রধান দীপক চক্রবর্তী।অভিযোগ,সুষ্ঠ ও সততার সাথে পুরসভা পরিচালনার জন্য কিছু অসাধু ব্যক্তির স্বার্থ ক্ষুন্ন হচ্ছিল।হয়ত সেই কারণেই এই হামলা।এই ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানায় এলাকাবাসী।বেক্তিগত শত্রুতা না এর পিছনে অন্য কোনো কারণ আছে তা খতিয়ে দেখছে চাকদহ থানার পুলিশ।দুষ্কৃতীদের পরিচয় জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট