মিস খাদি ইন্ডিয়ার প্রস্তুতি তুঙ্গে, সেরা তিনের ছাড়পত্র মিলবে গ্রান্ড ফাইনালে


শুক্রবার,০৭/০৯/২০১৮
924

বাংলা এক্সপ্রেস---

কলকাতা: এখন শেষ মুহুূর্তের প্রস্তুতি। বেছে নেওয়া হবে সেরা তিন প্রতিযোগীকে। মিস খাদি ইন্ডিয়ার জাতীয় স্তরের প্রতিযোগিতায় কোন তিন জন সুযোগ পাবে তার বাছাই পর্ব ৮ সেপ্টেম্বর হোটেল হিন্দুস্তানে। টানটান প্রতিযোগিতা হবে বলেই মনে করছেন আয়োজকরা। খাদি- কে আরও বেশি করে প্রেজেন্ট করাই উদ্দেশ্য। আর সেই উদ্দেশ্য নিয়ে আসর মাত করতে চলেছে “Dreamzone Tollygunge”. কলকাতার সুন্দরীরা মিস খাদি ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশগ্রহন করবেন।

সকল প্রতিযোগীর মধ্য থেকে বিচারকরা বেছে নেবেন সেরা তিন জনকে। জাতীয় স্তরের প্রতিযোগিতায় দেশের অন্যান্য রাজ্যের প্রতিযোগীদের সঙ্গে তাঁরাও অংশগ্রহনের ছাড়পত্র পেয়ে যাবেন এখান থেকেই। যে গ্রান্ড ফাইনাল মিস খাদি ইন্ডিয়া অনুষ্ঠিত হবে নিউ দিল্লিতে। হয়ত এই তিন জনের মধ্য থেকেই কেউ একজন হয়ে যাবেন মিস খাদি ইন্ডিয়া। আর তারই প্রহর গোনা। বলা যায় এই প্রতিযোগিতা ঘিরে এখন চলছে তারই জোরদার প্রস্তুতি।

হোটেল হিন্দুস্তান- এ এই মেগা ইভেন্টের প্রাক্কালে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়ে গেল ” The pre-launch of Miss khadi India”.টালিগঞ্জে এদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন Dreamzone Tollygunge- এর কর্নধার শচীন জালান ও সহযোগী নেহা গোয়েঙ্কা জালান, সৌরভ সোম, প্রডাক্ট স্পেশালিষ্ট ফ্যাশান জুয়েলারি অন্তরা ভট্টাচার্য প্রমুখ। খাদিকে প্রমোট করা, আরও বেশি করে মানুষের মনে গেঁথে দেওয়া,যুব সমাজের মধ্যে খাদি সম্পর্কে আগ্রহ তৈরী করা আয়োজকদের বিশেষ লক্ষ্য। লক্ষ্য কর্মসংস্থান তৈরী। আর তাই পছন্দের পোশাকের মধ্যে ক্রিয়েটিভিটি আনতে চলছে প্রশিক্ষণ দেওয়ার কাজ। আগ্রহ বাড়ছে তরুণ-তরুণীদের মধ্যে। আর এই উদ্যোগে অগ্রণী ভূমিকা নিয়েছে অবশ্যই, ” Dreamzone Tollygunge”.

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট