পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিজেপি সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদ মিছিল করল নয়াগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেস


রবিবার,০৯/০৯/২০১৮
338

বাংলা এক্সপ্রেস ---

ঝাড়্গ্রাম :-

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিজেপি সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদ মিছিল করল নয়াগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেস। বিগত  কয়েক মাস ধরে পেট্রোপণ্যের দাম ক্রমশ বেড়েই চলেছে। যার ফলে প্রভাব পড়েছে বাজারেও। এদিন রবিবার  ঝাড়্গ্রাম জেলার নয়াগ্রাম ব্লক তৃণমূল কংগ্রসের নেতৃত্বে এই মিছিলের আয়োজন করা হয়েছিল। এদিনের এই মিছিলে নেতৃত্ব দেন নয়াগ্রাম ব্লকে তৃণমূলের সভাপতি তথা ঝাড়্গ্রাম জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য উজ্জ্বল দত্ত। এদিন নয়াগ্রামের আমজাম মোড় মোড় থেকে মিছিল শুরু করে জামশোলা গেটে শেষ হয়।

পরে সেখানেই একটি পথ সভার আয়োজন করেছিল নয়াগ্রাম ব্লকের  ব্লক তৃণমূল কংগ্রেস। এদিন  কয়েকশো মানুষজন এই প্রতিবাদ মিছিল পা মিলিয়েছেন। পরে পথ সভায় ব্লক নেতৃত্বের বক্তিতায় পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বিজেপি সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়ে রাস্তায় নেমে প্রতিবাদ করেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা রেখে শ’য়ে শ’য়ে মানুষজন প্রতিবাদে সামিল হয়েছিল। পেট্রোল, ডিজেলের দাম দিন দিন বেড়ে যাওয়ায় বাজার মূল্যেও ব্যাপক প্রভাব পড়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট