কর্তব্যরত পুলিশের মানবতার অনন্য নজীর ক্যানিংয়ে


মঙ্গলবার,১১/০৯/২০১৮
324

বাংলা এক্সপ্রেস ---

মানবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো ক্যানিং থানার কর্তব্যরত পুলিশ কর্মী।মঙ্গলবার সন্ধ্যা সাতটা নাগাদ দক্ষিণ ২৪ পরগণা জেলার ক্যানিং মাতলা ব্রীজ সংলগ্ন দুটি মুখোমূখি সংঘর্ষে গুরুতর জখম হলেন এক যুবক।আহত যুবকের নাম দীপক সাহা।তার বাড়ী ক্যানিংয়ে জয়দেব পল্লীতে। এদিন সন্ধ্যায় বাসন্তীর দিক দিয়ে দ্রুত গতিতে আসছিলেন দীপক সাহা,সেই সময় রাস্তার পাশে অপর একটি বাইকের সাথে মুখোমুখি ধাক্কা মারেন দীপক।গুরুতর আহত অবস্থায় দীপক রাস্তার উপর পড়ে থাকলেও উত্তেজিত জনতা দীপকের দ্রুত গতিতে বাইক চালানো এবং নিয়ন্ত্রণ হারিয়ে অপর বাইকের ধাক্কা মারার জন্য জমায়েত হয়ে য়ায়।

ইতি মধ্যে মাতলা ব্রীজ সংলগ্ন এলাকায় কর্তব্যরত ছিলেন ক্যানিং থানার এসআই সামাউন বাসার এবং সিভিক ভলেন্টিয়ার রফিক লস্কর।খবর পাওয়া মাত্র তাঁরা কোন দোষগুণ বিচার না করে উত্তেজিত জনতার কবল থেকে দীপক সাহা কে উদ্ধার করে পুলিশ গাড়ীতে করে তুলে নিয়ে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করেন।
এবিষয়ে ক্যানিং থানার এসআই সামাউন বাসার বলেন “দুর্ঘটনা ঘটতেই পারে কিন্তু দুর্ঘটনা গ্রস্থ মানুষ যাতে আগে চিকিৎসা পরিষেবা পায় তার জন্য উদ্ধার করেই নিজের গাড়ীতে করে হাসপাতালে নিয়েই যাই এবং পুলিশ হিসাবে কর্তব্য পালন করার চেষ্টা করেছি মাত্র।”
পুলিশের এমন কর্তব্য পালন দেখে সাধারণ মানুষজন প্রশংসশায় পঞ্চমূখ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট