ডেবরা কলেজের নতুন অধ্যক্ষকে কলেজে ঢুকতে বাধা, বহিরাগত তৃণমূল ছাত্রপরিষদের কর্মী সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ


শুক্রবার,১৪/০৯/২০১৮
75

বাংলা এক্সপ্রেস---

ডেবরা কলেজের নতুন অধ্যক্ষকে কলেজে ঢুকতে বাধা। বহিরাগত তৃণমূল ছাত্রপরিষদের কর্মী সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ। কলেজ কর্মীদের সংগে অবরোধকারীদের সংঘর্ষ। জখম যখন চার ছাত্র। পরে নতুন অধ্যক্ষ সহ কলেজ শিক্ষক ও কর্মীরা রাস্তায় অবস্থানে বসে।

ডেবরা কলেজ গোলমাল, গোলমালের জেরে আহত ছাত্র চারজন । ডেবরা কলেজে প্রিন্সিপাল এর জয়েনিং নিয়ে গোলমাল এর সূত্রপাত । আজ ডেবরা কলেজে নতুন প্রিন্সিপাল জয়েন করতে এসেছিলেন কিন্তু ছাত্র-ছাত্রী বিক্ষোভের জেরে কলেজের মধ্যেই যেতে পারেন নি তিনি।ঘটনার সূত্রপাত ১ বছর আগে, কলেজের কলেজের প্রধান করণিকের বিরুদ্ধে, অভিযোগ কলেজের প্রধান করণিক কলেজের ছাত্রীদের সাথে অভব্য আচরণ করেন তার প্রতিবাদ জানিয়ে কোন ফল না পাওয়ায় এবং কলেজের প্রশাসক খরগোপুর মহাকুমার মহকুমাশাসক কে বারবার জানিও কোন সুফল না পাওয়ায় আজ মহকুমা শাসক কলেজে গেলে তাকে ঘিরে বিক্ষোভ দেখায় ছাত্রছাত্রীরা।

ছাত্র বিক্ষোভের জেরে কলেজে ঢুকতে না পেরে মহকুমা শাসক কে ফিরে আসতে হয়, প্রিন্সিপালের দায়িত্ব বুঝে নিতে পারেননি নতুন আশা প্রিন্সিপাল। যখন ছাত্র ছাত্রীদের অবরোধ আন্দোলন চলছিল তখনই ছাত্র-ছাত্রীদের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়ে কলেজের শিক্ষক শিক্ষিকা সহ শিক্ষক কর্মচারীরা। নতুন অধ্যক্ষ রুপা দাসগুপ্ত কলেজে জয়েন করতে না পারায় ছাত্র বিক্ষোভের পর এই তিনিসহ কলেজের অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা রাস্তায় বসে বিক্ষোভ দেখান।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট