সরকারি বাসে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেওয়া সহ একাধিক অভিযোগে ইসলামপুরে গ্রেফতার বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতি দেবজিৎ ঘোষ


বুধবার,২৬/০৯/২০১৮
237

বাংলা এক্সপ্রেস---

সরকারি বাসে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেওয়া সহ একাধিক অভিযোগে ইসলামপুরে গ্রেফতার বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতি দেবজিৎ ঘোষ। এদিন প্রায় ৩৮ জন বিজেপির নেতা কর্মী সমর্থককে গ্রেফতার করে পুলিশ। বিজেপির ডাকা বাংলা বনধকে কেন্দ্র করে এদিন রণক্ষেত্রের চেহারা নেউ ইসলামপুরের শ্রীকৃষ্ণপল্লী। ৩১ নম্বর জাতীয় সড়কে সরকারি বাস ভাঙচুর করার পাশাপাশি বাসে আগুন ধরিয়ে দেয় বনধ সমর্থকেরা। বুধবার সকাল থেকে বিজেপি কর্মী সমর্থকেরা ইসলামপুরের বিভিন্ন জায়গায় টায়ার জ্বালিয়ে ৩১ নম্বর জাতীয় সড়কে বিক্ষোভ দেখাতে থাকে।

বনধ কর্মী সমর্থকেরা সরকারি বাস ভাঙচুরের পাশাপাশি বাসে আগুন ধরিয়ে দেয়। ঘটনাস্থলে ছুটে আসে জেলার অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী সহ র্যাফ ও কমব্যাট ফোর্স। পুলিশকে লক্ষ্য করে ইট পাথর ছুঁড়তে থাকে বনধ সমর্থকেরা। এরপর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ার গ্যাসের শেল ফাটায়, চালানো হয় রাবার বুলেটও। এরপরেই বন্ধ সমর্থকেরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে। এই ঘটনায় কিছুক্ষণের জন্য ৩১ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পরে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এরপরেই ব্যাপক ধরপাকড় শুরুকরে পুলিশ। আর তাতেই রাজ্য যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ ঘোষ সহ ৩৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট