প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাই অটো চালাতেন : বিপ্লব কুমার দেব


সোমবার,০১/১০/২০১৮
234

প্রসেনজিৎ দাস---

আগরতলা, ত্রিপুরা: মহাভারতের যুগেও ইন্টারনেট ও স্যাটেলাইট ছিল”, কিংবা “হাঁস ভাসালে জলে অক্সিজেনের মাত্রা বাড়ে,” তাঁর এহেন বাণী কাশ্মীর থেকে কন্যাকুমারী, গোটা দেশে বহুল চর্চিত। এবার সেই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব আরেকবার মুখ খুললেন। এবার অবশ্য এমন কোনও আজব বাণী শোনা যায়নি বিপ্লব কুমার দেবের মুখ থেকে। বরং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করলেন। বললেন, নরেন্দ্র মোদীর এক ভাই অটোরিকশা চালান, আর আরেক ভাইয়ের মুদির দোকান রয়েছে।

শনিবার আগরতলায় ‘পরাক্রম পর্ব’ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে বাংলায় বলতে শোনা গিয়েছে, “তাঁর বয়স্ক মা রয়েছেন, কিন্তু তিনি তাঁকে প্রধানমন্ত্রীর বাসভবনে রাখেননি। তাঁর এক ভাই রয়েছেন, যিনি এখনও অটো চালান।” মোদীর প্রশংসা করতে গিয়ে একইসঙ্গে বিপ্লব দেব বলেছেন, “চার বছর হল, তিনি প্রধানমন্ত্রী হয়েছেন। তাঁর আগে তিনি ১৩ বছর ধরে মুখ্যমন্ত্রী ছিলেন। কিন্তু এখনও তাঁর এক ভাই মুদির দোকান চালান, আরেক ভাই অটো চালান। দুনিয়ার আর কোনও প্রধানমন্ত্রী রয়েছেন তাঁর মতো?” প্রধানমন্ত্রী সম্পর্কে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বলেছেন, “উনি নিজেকে প্রধান সেবক হিসেবে প্রস্তুত করেছেন।” প্রধানমন্ত্রী সম্পর্কে বিপ্লব দেব এও বলেছেন যে, তিনিও গরীব বাড়ির ছেলে।

এ বছর নজিরবিহীন ভাবে উত্তর-পূর্বের এই রাজ্যে ক্ষমতায় এসেছে গেরুয়া বাহিনী। ত্রিপুরার মুখ্যমন্ত্রী হিসেবে বিপ্লব কুমার দেব প্রতিশ্রুতি দিয়েছেন যে, আগামী তিন বছরের মধ্যে ‘আদর্শ রাজ্য’ হিসেবে আত্মপ্রকাশ করবে ত্রিপুরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট