পুজো গাইড, বন্ধু অ্যাপের উদ্বোধন, উপস্থিত দেব, শাস্বত


বৃহস্পতিবার,০৪/১০/২০১৮
369

বাংলা এক্সপ্রেস ---

কলকাতা: কলকাতা পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার উদ্বোধন করা হল পুজো গাইডের। সেই সঙ্গে বন্ধু অ্যাপেরও উদ্বোধন হল এদিন। লালবাজারে এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলকাতার নগরপাল রাজীব কুমার, অভিনেতা দেব, শাস্বত প্রমুখ।

আসন্ন শারোদৎসবের প্রাক্কালে কলকাতা পুলিশের পক্ষ থেকে উদ্বোধন করা হল পুজো গাইডের। বৃহস্পতিবার লালবাজারে এই পুজো গাইডের উদ্বোধন করেন কলকাতার নগরপাল রাজীব কুমার। এছাড়াও “বন্ধু” অ্যাপসেরও উদ্বোধন করা হল এদিন। দুর্গাপুজোর দিনগুলিতে জনসমুদ্রে পরিনত হয় কলকাতা। শুধু এ শহরই নয়, দুর্গা পুজোয় লক্ষ লক্ষ দর্শনার্থী রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মহানগরীতে ঠাকুর দেখতে আসেন। ঠাকুর দেখতে আসা দর্শনার্থীদের সুবিধার্থে পথ নির্দেশিকা হিসাবে প্রতি বছরই পুজো গাইড প্রকাশ করে কলকাতা পুলিশ। এবছর এই গাইড উদ্বোধনে উপস্থিত হয়েছিলেন অভিনেতা দেব, শাস্বত চট্টোপাধ্যায় প্রমুখ। ছিলেন কলকাতা পুলিশের শীর্ষ আধিকারিকরা। পথ নিরাপত্তা বিষয়ক দেবের নতুন ছবি “হইচই আনলিমিটেড” এর পোস্টারও এদিন উদ্বোধন করা হয়।

দর্শনার্থীরা যাতে নির্বিঘ্নে ঠাকুর দেখতে পারেন তার জন্য কলকাতা পুলিশ সবসময় পাশে রয়েছে বলে এদিন জানান নগরপাল রাজীবকুমার।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট