পুলিশি বাধার কারনে গোয়ালতোড়ে বন্ধ থাকল আর এস এস এর পথ সঞ্চলন


রবিবার,০৭/১০/২০১৮
307

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর:- দুষ্টের দমন শিষ্টের পালনের জন্য ভগবান শ্রীরাম চন্দ্র অকালবোধণ করেছিলেন। সেই ঘটনার কথা স্মরণ করেই প্রতিবছরই রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের উদ্দ্যোগে মহালয়ার পূণ্য তিথিতে আয়োজন করা হয় পথ সঞ্চলনের। মুলত জেলা কেন্দ্র গুলিতেই এই পথ সঞ্চলনের আয়োজন করা হলেও এই বছর রাজ্যের প্রায় প্রতিটি ব্লকেই এবার এই পথ সঞ্চলনের আয়োজন করা হয়েছে। সেই মতো গোয়ালতোড় খন্ডে আজ পথ সঞ্চলনের আয়োজন করা হয়। কিন্তু পুলিশি বাধার ফলে তা বাতিল করা হয় বলে সঙ্ঘের বৌদ্ধিক প্রমুখ রাজ কুমার দাসের অভিযোগ। রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের মহকুমা কার্যাবহ সনাতন মাহাত জানান, যে এই পথ সঞ্চলনের জন্য আমরা আগেই পুলিশের কাছে অনুমতি নিয়েছিলাম, কিন্তু প্রশাসন কোনো কারন না দেখিয়েই আজ আমাদের এই পথ সঞ্চলন করতে বাধা দেয়।

বেশ কয়েক বছরে গোয়ালতোড় ব্লকে সঙ্ঘের শক্তি বৃদ্ধি ঘটেছে গোয়ালতোড় ব্লকে। গত শ্রীরাম নবমী তে আয়োজন করা হয় এক বিশাল বাইক র‍্যালির। তারপরই আজকেই এই আয়োজন। কিন্তু পুলিশি অনুমতি থাকার পরও প্রশাসনিক চাপে পথ সঞ্চলন করতে পারলেন না তারা বলে অভিযোগ সঙ্ঘের কার্য্যকর্তারা।

আজকের এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন জেলা প্রচারক বরুন ঘোষ, জেলা বৌদ্ধিক প্রমুখ রাজকুমার দাস সহ পূর্ণ গনবেশে ৬০ জন স্বয়ং সেবক ও আরো প্রায় ৫০ জন সাধারণ স্বয়ং সেবক।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট