মিনাখাঁয় শুরু হলো পর্বতারোহী তুষারেন্দু কবি স্মৃতি চ্যালেঞ্জ ট্রফির খেলা


বুধবার,১০/১০/২০১৮
307

বাংলা এক্সপ্রেস ---

হাবিব উল ইসলাম :মিনাখাঁ : উত্তর 24 পরগনার মিনাখাঁয় পর্বতারোহী তুষারেন্দু কবি স্মৃতি চ্যালেঞ্জ ট্রফি ফুটবল টুর্নামেন্ট শুরু হলো বুধবার ।
বামনপুকুরিয়া এস এম এম হাইস্কুলের পরিচালনায় মিনাখাঁ ব্লক আন্ত: বিদ্যালয় নক আউট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবী ও মিনাখাঁ পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রী গোপেশচন্দ্র পাত্র । জাতীয় পতাকা উত্তোলন ও গার্ড অব অনার প্রদর্শনের পর খেলা শুরু হয় । তুষারেন্দু কবি স্মৃতি চ্যালেঞ্জ ট্রফির উদ্বোধনী খেলায় বাছড়া এম সি এইচ হাইস্কুল জয়ী হয়েছে । তারা সুন্দরবন এইচ এম টি হাই মাদ্রাসাকে 1-0 গোলে পরাজিত করে ।

এই ম্যাচটি পরিচালনা করেন জাতীয় মহিলা রেফারি কুসুম মান্ডি ।বামনপুকুর হাইস্কুল ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত এই ফুটবল প্রতিযোগিতায় মিনাখাঁ ব্লকের আটটি হাইস্কুল ও মাদ্রাসা অংশগ্রহণ করছে ।আয়োজক স্কুলের পক্ষে বিক্রমজিৎ মন্ডল জানিয়েছেন, বামনপুকুর হাইস্কুলের ছাত্র পর্বতারোহী তুষারেন্দু কবির স্মৃতির উদ্দেশ্যে আয়োজিত এই টুর্নামেন্টের উদ্দেশ্য হলো এলাকার ছাত্রদেরকে ফুটবল খেলায় উৎসাহ প্রদান করা ও সুব্রত কাপের মতো খেলায় অংশগ্রহণের উপযুক্ত ভালো ফুটবলার খুঁজে বের করা ।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট