পুত্রের অফিস উদ্বোধনে পিতা রেজ্জাক, দেখা যায়নি স্থানীয় নেতাদের


মঙ্গলবার,১৬/১০/২০১৮
431

সাদ্দাম হোসেন মিদ্দে---

ভাঙড়: পশ্চিম বঙ্গ সরকারের উদ্যান পালন ও খাদ্য পক্রিয়াকরণ দপ্তরের মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্যা। তিনি ভাঙড় থেকে নির্বাচিত তৃণমুল কংগ্রেসের বিধায়ক।ভাঙড় ২ ব্লকের ভগবানপুর অঞ্চলের সাতুলিয়াতে এদিন রেজ্জাক পুত্র তার অফিস উদ্বোধন ও শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দুংস্থদের মধ্যে বস্ত্রবিতরণ অনুষ্ঠান করেন।উল্লেখ মন্ত্রীপুত্র মোস্তাক আহমেদ ভগবানপুর অঞ্চল থেকে নির্বাচিত দক্ষিণ ২৪ পরগণা জেলা পরিষদের সদস্য।

পুত্রের অফিস উদ্ভোধন ও বস্ত্রবিতরণ অনুষ্ঠানে যোগ দিতে আসেন পিতা রেজ্জাক মোল্যা। তবে এদিন দেখা যায়নি স্থানীয় কোন নেতা বা জন প্রতিনিধীদের। এনিয়েই জল্পনা তুঙ্গে এলাকার সাধারণ তৃণমুল কর্মীদের মধ্যে। তাহলে কি রেজ্জাক এখন একঘরে হয়ে গেলেন? এবিষয়ে মন্ত্রী মহাশয়কে প্রশ্ন করা হলে তিনি বলেন আমি ব্যাক্তিগত ভাবে কাউকে আমন্ত্রণ না জানালেও মৌখিকভাবে স্থানীয় নেতৃত্বকে বলেছিলাম। কেন তারা আসেনি তা আমার বোধগম্য হচ্ছে না।

রেজ্জাক পুত্র মোস্তাক আহমেদ বলেন,এটা কোন দলীয় কার্যালয় নয়,এটা জেলা পরিষদ সদস্যের ব্যাক্তিগত কার্যালয়। তাই পার্টি নেতাদের বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়নি। তিনি আরও বলেন,এখান থেকে সাধারণ মানুষের বিভিন্ন সার্টিফিকেট সহ নানা পরিষেবা প্রদান করা হবে। মানুষ যাতে সহজে সাথে সাথে অন্তত বিভিন্ন সার্টিফিকেটগুলি পায় তার জন্য এই অফিস করা হল এখানে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট