দশমীর রাতে প্রতিবাদী যুবককে পিটিয়ে মারা হল বাঁশবেড়িয়ায়


শনিবার,২০/১০/২০১৮
333

সুমন করাতি---

হুগলী: ফের প্রতিবাদী যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠলো কয়েকজন দুস্কৃতির বিরুদ্ধে। দশমির রাতে এই ঘটনা ঘটেছে হুগলীর মগড়া থানা এলাকার বাঁশবেড়িয়ার ৯ নং ওয়ার্ডের সাহেব বাগান এলাকায়।  এই এলাকায় গতকাল রাত ৮ টা নাগাদ লাল বাবু (৩৫) প্রসাদ  , তার বাড়ির সামনে দেখেন কয়েকজন যুবক ও যুবতী তার বাড়ির সামনে নানা ভাবে অশ্লীল আচরন করছে।

লাল বাবুর বাড়িতে ছোট ছোট ছেলে মেয়েরা থাকায় তিনি তখন বাড়ির বাইরে এসে বিষয়টির প্রতিবাদ করেন। এর পরেই ঐ যুবকদের সাথে বচসা শুরু হয় লাল বাবুর।বচসা চলাকালীনই এলাকা থেকে চলে যায় ঐ যুবক যুবতীরা। প্রায় ২০ মিনিট পর ৫ টা বাইকে তারা ফের ঘটনাস্থলে আসে। লাল বাবুকে ঘর থেকে টেনে বেড় করে শুরু হয় এলোপাথাড়ি মার।ইঁট দিয়ে থেতলে দেওয়া হয় লাল বাবুর মাথা।

ঘটনা চলাকালীন লাল বাবুর বাড়ির সদস্যরা তা আটকাতে গেলে তাদের হুমকি দিয়ে সরিয়ে দেওয়া হয়। দশমীর বিসর্জনের সময় এই ঘটনা ঘটায় প্রতিবেশীরা এলাকায় ছিল না। ব্যাপক ভাবে মারের ফলে  ঘটনা স্থলেই লুটিয়ে পরে লাল বাবু। এর পরেই চম্পট দেয় অভিযুক্তরা। লাল বাবুকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন। গোটা ঘটনায় নাম জড়িয়েছে করন মাহাতো নামে এক দুস্কৃতির। স্থানীয় সুত্রে খবর সে বিভিন্ন সমাজ বিরোধী কাজকর্মের সাথে যুক্ত রয়েছে।

গ্যান্জেস জুট মিলের কর্মী লাল বাবুর ছোট ছোট তিনটি ছেলে ও মেয়ে রয়েছে, তার মৃত্যুতে পরিবার এখন অথৈ জলে।
অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন মৃতের স্ত্রী। এদিকে অভিযুক্ত করন এখনও অধরা,তার খোঁজ চালাচ্ছে মগড়া থানার পুলিশ।
এই ঘটনায় এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট