দুর্গাপ্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় বেপরোয়া গাড়ির ধাক্কা


রবিবার,২১/১০/২০১৮
64

বাংলা এক্সপ্রেস ---

দুর্গাপ্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় বেপরোয়া গাড়ির ধাক্কা। মৃত্যু হল চারজনের। আহত আরও ৬। গতরাতে দুর্ঘটনাটি ঘটে বলাগড়ের ডুমুরদহে। অন্যদিকে, ব্যান্ডেলে লরির ধাক্কায় মৃত্যু হল ২ জনের। আহত হয়েছেন ৫ জন। দুর্ঘটনার পর স্থানীয়রা ঘাতক লরির খালাসিকে মারধর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ।গতরাতে প্রথম দুর্ঘটনাটি ঘটে ডুমুরদহ বাসস্টান্ডে। অসম লিঙ্ক রোডের উপর দিয়ে দুর্গাপ্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রা যাচ্ছিল। সেইসময় একটি গাড়ি দ্রুতগতিতে এসে কয়েকজনকে ধাক্কা মারে। ঘটনাস্থানে মৃত্যু হয় চারজনের। মৃতদের নাম মনোরঞ্জন বাছার, কার্তিক মালিক, চিরঞ্জিত মণ্ডল ও শেখ খোকা। আহত হন আরও ৬ জন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ তাঁদের উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভরতি করে। আহত ও নিহতদের বাড়ি ডুমুরদহতে। স্থানীয় জনপ্রতিনিধি শ্যামাপ্রসাদ ব্যানার্জি বলেন, জিরাটের দিক থেকে গাড়িটি আসছিল। ধাক্কা মারার পর গাড়িটি উলটে যায়।অপর দুর্ঘটনাটি ঘটে ব্যান্ডেলের সাহাগঞ্জে জি টি রোডে। লরির ধাক্কায় মৃত্যু হয় ২ জনের। এর মধ্যে একজন টোটোচালক রয়েছেন। নাম রঘুনাথ দাস। বাড়ি সপ্তগ্রামে। আর একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। দ্বিতীয় দুর্ঘটনায় আহত হয়েছেন ৫ জন। স্থানীয়রা আহতদের হাসপাতালে ভরতি করে।দুর্ঘটনার পর ঘাতক লরির চালক পালিয়ে যায়। উত্তেজিত জনতা লরির খালাসিকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে আসে ব্যান্ডেল ফাঁড়ির পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ মৃদু লাঠিচার্জ করে।
পুলিশ জানিয়েছে, লরিটি হুগলির দিক থেকে ব্যান্ডেলের দিকে আসছিল। কাটোয়া গেটের আগে দুটি টোটোকে ধাক্কা মারে। একটি স্কুটিকেও ধাক্কা মারে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট