ইমরুলের ব্যক্তিগত সর্বচ্চ রান,জিম্বাবয়ের বিরুদ্ধে সংগ্রহ বাংলাদেশের ২৭১


রবিবার,২১/১০/২০১৮
324

বাংলা এক্সপ্রেস---

ঢাকা: তিন ম্যাচ ওডিআই সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবয়ের বিরুদ্ধে মাঠে নামে টাইগার বাহিনী। শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে প্রথম ব্যাটিংয়ের সিদ্ধান্ত গ্রহণ করেন মাশরাফি। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৭১ রানের লড়াই করার মতো স্কোর দাঁড় করাতে সক্ষম হয় বাংলাদেশ।

দুরন্ত শতক হাঁকান টাইগার ওপেনার ইমরুল কায়েস। ১৪০ বল খেলে তিনি নায়োকচিত ১৪৪ রান করেন।এই রান করতে গিয়ে তিনি ছটা ছয় ও ১৩ টি বাউন্ডারি মারেন। এটি তার একদিনের ক্রিকেটে তৃতীয় শতক। আজকের ইনিংসটি ওডিআই ক্যারিয়ারে যে কোন দলের বিপক্ষে ইমরুলের ব্যক্তিগত সর্বচ্চ রানের ইনিংস।

অন্যদিকে মহম্মদ সাইফুদ্দিন করেন কার্যকরি ৫০ রান।৩৭ রান করেন মহম্মদ মিথুন। বাংলাদেশী ব্যাটসম্যানদের মধ্যে আর কেউ দাঁড়াতেই পারেনি জিম্বাবয়ে বোলিং এটাকের সামনে।

৩৯.৩ ওভারে যখন ৬ উইকেটে ১৩৯ রানে ধুঁকছে বাংলাদেশ, তখন ইমরুলের সঙ্গে জুটি বাঁধেন সাইফুদ্দিন। এই জুটি ৪৮.৪ ওভার অবধি দীর্ঘস্থায়ী হয়।সপ্তম উইকেট জুটিতে আসে কার্যকরি ১২৭ রান। যেটার উপর মুলত ভর করে গড়ে ওঠে ২৭১ রানের সম্মান জনক স্কোর।

জিম্বাবয়ের হয়ে সর্বচ্চ ৪ উইকেট সংগ্রহ করেন কাইল জার্ভিস। নয় ওভার হাত ঘুরিয়ে তিনি ৩৭ রান দেন। তিন উইকেট তুলে নেন টেন্ডাই ছাত্রা। তিনি দশ ওভারে ৫৫ রান খরচ করেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট