বিজয়া সম্মেলনী


সোমবার,২২/১০/২০১৮
294

বাংলা এক্সপ্রেস---

কলকাতা: সাংসদ ইদ্রিশ আলির উউপস্থিতিতে বিজয়া সম্মেলনী (সম্প্রীতি সভা) অনুষ্ঠিত হল  উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট থানার কাছারিপাড়ায়। সাংসদ ইদ্রিস আলীর অফিসে প্রাঙ্গনে (কোর্টের পাশে) এই বিজয়া সম্মেলনী অনুষ্ঠিত হয়। সম্প্রীতি সভায় সভাপত্বিত করেন বিশিষ্ট তৃণমূল কংগ্রেস নেতা অসিত মজুমদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসিরহাটের সাংসদ ইদ্রিশ আলী।তিনি হিন্দু ধর্মের এবং ইসলাম ধর্মের বিভিন্ন দিক ব্যাখ্যা করেন । এই দুই ধর্মের মধ্যে আরও বেশি ঐক্য গড়ে তোলার আহ্বান জানান সাংসদ।

ইদ্রিশ আলি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক মমতা ব্যানার্জী। তাঁর অবদান ,সহিষ্ণুতা, এবং উন্নয়ন বিভিন্ন দিক তুলে ধরতে হবে সাধারণ মানুষের সামনে।তিনি আরও বলেন দেশের ধর্মনিরপেক্ষ মানুষ চান দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হোন বর্তমান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সাংসদ ইদ্রিশ আলী আরো বলেন, অভিষেক ব্যানার্জী পশ্চিমবঙ্গের উন্নয়ন বহু কাজ করে চলেছেন।উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক আসন্ন লোকসভা ভোটকে কেন্দ্র করে মজবুত সংগঠন গড়ে তুলেছেন।

আজকের বিজয়া সম্মালনিতে অনন্যা দের মধ্যে সুবীর সরকার,আইনজীবী অরিন্দম গোলদার ,হাজী সুবিদ আলী,হাজী আরশাদ মোল্লা, তৈমুর, সৌমেন বোস,এহতেশামুল হক,মো খাদেমুল ইসলাম,সাইফুদ্দিন মন্ডল ও তৃণমূল পরিবারের সদস্য গণ

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট