দোলাপাড়ায় তৃনমূল কংগ্রেস ও জোট কর্মীদের মধ্যে সংঘর্ষ


বৃহস্পতিবার,২৫/১০/২০১৮
242

বাংলা এক্সপ্রেস---

বৃহস্পতিবার উত্তরদিনাজপুর জেলার চোপড়া ব্লকের ঘীড়নিগাও গ্রামপঞ্চায়েতের দোলাপাড়ায় তৃনমূল কংগ্রেস ও জোট কর্মীদের মধ্যে সংঘর্ষ। ব্যাপক গুলাগুলি ও বোমাবাজি। এই ঘটনায় নরুল ইসলাম নামে এক জোট কর্মীর মাথায় গুলি লাগে গুলিবিদ্ধ হয়।সাথে আরো দুজন গুরুতর আহত।আহতরা ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।ওই ঘটনার পর তৃনমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য আলিফ হুসেনের বাড়িতে হামলা জোট কর্মীদের। বাড়ি ঘর ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ পঞ্চায়েত সদস্য আলিফ হুসেনের।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ইসলামপুরের অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল, চোপড়া আইসি বিনোদ গোজমের সহ বিশাল পুলিশ বাহিনী। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।সিপিএম কংগ্রেস জোট কর্মীদের অভিযোগ যে আমেদের জোট কর্মী নুরুল ইসলাম সহ তিন জন বাজার থেকে বাইক নিয়ে বাড়ি যাওয়ার পথে তৃনমূল কংগ্রেসের বেশ কয়েকজন দূস্কৃতি তাদের পথ আটকে প্রথমে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। একটা গুলি নুরুল ইসলামের মাথায় লাগলে তারা সকলে বাইক নিয়ে পরে যায়। তারপর তৃনমূল কংগ্রেসের গুন্ডাবাহিনীরা তাদের তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে।

এরই মধ্যে আশেপাশের লোক ঘটনাস্থলে চলে আসলে কয়েকটা বোম ফাটায় এবং এলোপাথাড়ি গুলি চালিয়ে এলাকা থেকে চম্পট দেয়।চোপড়ার তৃনমূল কংগ্রেস সূত্রে জানাগিয়েছে যে, অামাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। জোট কর্মীরাই আমাদের এক পঞ্চায়েত সদস্যর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে।এই ব্যাপারে আমরা থানায় অভিযোগ করবো।তবে এই ঘটনা আবার নতুন করে চোপড়ার ঘীড়নিগাও গ্রামপঞ্চায়েত এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট