মমতা বন্দ্যোপাধ্যায় বিশেষ নজর দেওয়ায় রাজ্যে ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটেছে: ইদ্রিশ আলি


শুক্রবার,২৬/১০/২০১৮
340

বাংলা এক্সপ্রেস---

হাড়োয়া: মমতা বন্দ্যোপাধ্যায় ক্রীড়া ক্ষেত্রে বিশেষ নজর দিয়েছেন। তাঁর এই বিশেষ নজরে রাজ্যে ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটেছে। হাড়োয়ায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে একথা বললেন সাংসদ ইদ্রিশ আলি। আজ উত্তর ২৪ পরগনা জেলার হাড়োয়া থানার অন্তর্গত মিনাখা বিধানসভার, হাড়োয় ফেরিঘাটে জনকল্যাণ সংঘের পরিচালনায় আট দলীয় ফুটবল প্রতিযোগিতা হয়ে গেল। এই এলাকার মধ্যে সবচেয়ে বড়ো ফুটবল খেলা এই মাঠেতে হয়।প্রধান অতিথি ছিলেন বসিরহাট লোকসভার সাংসদ ইদ্রিশ আলি। তিনি তার ভাষণে বলেন হাড়োয়া ফেরিঘাটে জনকল্যাণ সংঘ প্রতি বছরই ফুটবল খেলা সহ বিভিন্ন সমাজকল্যাণ মূলক অনুষ্ঠানের আয়োজন করে।

সমাজকল্যাণ অনুষ্ঠানের মধ্যে গরিবদের বস্ত্র প্রদান,রক্তদান উৎসব, বিনাব্যয় এ চিকিৎসা ,দুস্থ ছাত্র ছাত্রীদের সাহায্য ইত্যাদি। সাংসদ ইদ্রিশ আলি আরও বলেন , আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্লাব গুলোকে টাকা দেওয়া সহ খেলোয়াড় দের কল্যানে বহু কাজ করে চলেছেন।যার ফলে গ্রামে গ্রামে আরো বেশী বেশী করে খেলার উন্নতি হচ্ছে।ছাত্র যুবরা উৎসাহ পাচ্ছে। যুবশ্রী, সবুজসাথী থেকে কন্যাশ্রী প্রকল্প মানুষের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা পাচ্ছেন।পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার প্রতিটি পরিবার উপকৃত হচ্ছেন।

তিনি আরো বলেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের বিষয়গুলি প্রত্যেক মানুষের কাছে গিয়ে আমাদের তুলে ধরতে হবে। আজকের ফুটবল খেলাতে আদিবাসী , সংখ্যালঘু সহ বহু খেলোয়াড় অংশ গ্রহন করেন। উল্লেখ থাকে যে সাংসদ ইদ্রিস আলী ফুটবল বল মেরে এবং গোল করে দর্শকদের মন কেড়ে নেয়।অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উক্ত সংঘের কর্মকর্তা বজলুর রহমান, বিধায়ক উষা রানী মন্ডল , বিশিষ্ট সমাজসেবী খালেক মোল্লা, স্থানীয় প্রধান ফরিদ জমাদার,মৃত্যুঞ্জয় মন্ডল,জেলা পরিষদের সদস্য সঞ্জয় বিশ্বাস। সমাজসেবী শরীফ সরদার, কাজী লাট্টু প্রমুখ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট