অনিয়মের অভিযোগে ভাঙড়ে আবারও আইসিডিএস কেন্দ্রে তালা ঝোলাল গ্রামবাসীরা


শুক্রবার,২৬/১০/২০১৮
291

সাদ্দাম হোসেন মিদ্দে---

ভাঙড়: অনুপুস্থিত ও অনিয়মের অভিযোগে আবারও আইসিডিএস কেন্দ্রে তালা ঝুলিয়ে দিল গ্রামবাসীরা। এবার ভাঙড়ের কাঠজ্বালা গ্রামে ঘটল এমন ঘটনা।

মাত্র দুদিন আগে মঙ্গলবার ভাঙড়েরই শানপুকুর অঞ্চলের উত্তর কচুয়া গ্রামের বাসীন্দারা একই অভিযোগে তালা ঝুলিয়ে দেয়। ঠিক তার পাশের গ্রামে বৃহস্পতিবার তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। এতে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তাদের অভিযোগ যে, নিম্ন মানের খাদ্য সামগ্রী দেওয়া হয়।পরিচ্ছন্নতাও বজায় থাকেনা। তারা আরও মারাত্মক অভিযোগ করেন গত দুদিন ধরে সরকারী ছুটি না থাকলেও কেন্দ্রটি বন্ধ রাখা হয়।

কার্যত অভিযোগ স্বীকার করে নিয়েছেন ওই কেন্দ্রের কর্মী ও সহায়ক। তবে তারা বলেন,দুদিন নয়, একদিন বন্ধ রাখা হয়েছিল বিশেষ কারণে। তারা আরও বলেন, ওই দিনের খাবার অন্যদিনে আমরা দিয়ে দেওয়ার ব্যবস্থা করি। অপরদিকে গ্রামের মানুষ কর্মী ও সহায়কের বদলি দাবী করছে।এছাড়া উর্ধতন কতৃপক্ষ এসে আলাপ আলোচনা না করলে তালা খুলতে দেবেনা বলে জানিয়েছে।

বিডিও কৌশিক কুমার মাইতি বলেন, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। প্রমানিত হলে যথাযথ  ব্যবস্থা নেওয়া হবে। তবে তিনি শিশু শিক্ষা কেন্দ্রে তালা ঝুলিয়ে দিয়ে আইন হাতে তুলে নেওয়ার জন্য গ্রামবাসীদের সমালোচনা করেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট