উলুবেড়িয়ায় প্রাক্তনীদের পুনর্মিলন উৎসব


শনিবার,২৭/১০/২০১৮
312

আক্তারুল খাঁন---

হাওড়া: হাওড়া জেলার উলুবেড়িয়ায় আল আমীন একাডেমি র প্রাক্তন ছাত্র ও ছাত্রী দের পুনর্মিলন উৎসব অনুষ্ঠিত হয়। আল আমীন একাডেমি র এখন ৭০ টি শাখা, বর্তমান ছাত্র ও ছাত্রী প্রায় ১৪ হাজার,এ প্রর্যন্ত প্রাক্তন ছাত্র ও ছাত্রী সংখ্যা প্রায় ২০ হাজার ছাড়িয়েছে বলে জানা যায়। আল আমীন এডুকেশন কাউন্সিল পরিচালিত উলুবেড়িয়ার জগদীশপুরে , উলুবেড়িয়া শাখার প্রাক্তনীদের পুনর্মিলন উৎসব অনুষ্ঠিত হলো এই প্রথম বলে জানান আল আমীন মিশনের। আল আমীন একাডেমির উলুবেড়িয়ার সুপারিনটেন্ডেন্ট সেনারুল সেখ। আল আমীন পরিবারের সদস্যদের আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১০৪ জন ডাক্তার পড়ুয়াদের উৎসাহিত করতে উপহার ও পুরস্কার দেওয়া হয় তাদের মধ্যে। মুর্শিদা খাতুন, তৌফিক আলী, মুফিদা খাতুন, আনজিলা খাতুন, নাফিসা খাতুন, নাজমা খাতুন, আরিফা খাতুন, তাসলিমা খাতুন, রোকাইয়া হাবিব প্রমুখ।

তাদের শিক্ষা গ্রহণের তিক্ত অভিজ্ঞতার কথা উল্লেখ করে উপস্থিত শিক্ষার্থীদের উৎসাহিত করেন। ফুরফুরা শরীফের পীরজাদা আলহাজ্ব ত্বহা সিদ্দিকী, উলুবেড়িয়ার এস ডি পি ও, আই পি এস মহম্মদ সানা আক্তার, পশ্চিম মেদিনীপুর এর ডেপুটি ম্যাজিস্ট্রেট আই এ এস ওয়াসিম রেজা, উলুবেড়িয়া পৌর সভার বিরোধী দল নেতা সাবিরুদ্দিন মোল্লা, বাঁকুড়ার জর্জ মহম্মদ শামীম আলম, স্ত্রী ও জর্জ সাহেবা আর সি হাসমত, ডঃ শুভময় দাস,আল আমীন পরিবারের ইজাজ আহমেদ লস্কর, আব্দুল বসির, হাজী মোহাম্মদ আলী, মোসারফ হোসেন, মারুফ আজম, আজিজুল হক, এছাড়া পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা বিভাগের ডেপুটি স্কেরেটারী আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন আল আমীন পরিবারের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক হাজী এম নুরুল ইসলাম। ত্বহা সিদ্দিকী বলেন এই প্রতিষ্ঠানের উত্তর উত্তর শ্রীবৃদ্ধি কামনা করছি কারন এরা মানুষ গড়ার কারখানা খুলেছে, আজকের এই মুহূর্তে আমার মনে পড়ছে ধর্ম প্রবক্তর কথা আজ থেকে ১৪০০ বছর আগে তিনি শিক্ষা অর্জন করতে বলেছেন, আজকের শিক্ষার লড়াইয়ে জয়ের জন্য প্রশিক্ষণ দক্ষতা অর্জন করতে হবে চাই ধর্ম ও সাধারণ শিক্ষা। জর্জ, আইপিএস, আইএএস সাহেবরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট