বিজেপি যেভাবে সন্ত্রাস তৈরি করার চেষ্টা করছে তার বিরুদ্ধে সকল কে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে: শুভেন্দু অধিকারী


শনিবার,২৭/১০/২০১৮
284

বাংলা এক্সপ্রেস---

বিজেপি যেভাবে সন্ত্রাস তৈরি করার চেষ্টা করছে তার বিরুদ্ধে সকল কে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে আজ উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর কোর্ট চত্বর ময়দানে জেলা তৃণমূল কংগ্রেসের ডাকে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন তৃণমূল নেতা তথা রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী তিনি বলেন ইসলামপুরে দাড়ি ভিট কান্ডের জন্য দায়ী বিজেপি । তিনি বলেন ইসলামপুরে দাড়ি বিট কান্ড নিয়ে বিজেপি যেভাবে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করেছে তা গণতন্ত্রের পক্ষে অশুভ এই ধরনের জঘন্য রাজনীতির তীব্র ধিক্কার জানিয়ে শুভেন্দু অধিকারী বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নেতৃত্বে যেভাবে রাজ্যের উন্নয়ন চলছে তা শুধু ভারতেরই নজির সৃষ্টি করেনি সারা পৃথিবীর কাছে নজির সৃষ্টি করেছে তিনি বলেন দারিভিত নিয়ে নিহতদের পরিবার যদি সরকারের সাথে কথা বলতে চায় তাহলে সরকার প্রস্তুত আছে।

 তিনি বলেন, এই ঘটনার নিরপেক্ষ তদন্ত হবে। দাড়িভিট ইস্যুতে ইসলামপুরের জনসভা থেকে বিজেপিকে টার্গেট করলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। দাড়িভিটের ঘটনার পর ইসলামপুর কোর্ট ময়দানে দিলীপ ঘোষ সভা করেছিলেন। সেই সভায় দেখা গিয়েছিল রাজেশ ও তাপস নিহত দুই ছাত্রের পরিজনদেরও। শনিবার সেই একই জায়গায় সভা করল তৃণমূল কংগ্রেস। উপস্থিত ছিলেন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী,পর্যটন মন্ত্রী গৌতম দেবরাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানীস্থানীয় বিধায়ক কানাইয়ালাল আগরওয়ালজেলা তৃণমূল সভাপতি অমল আচার্য সহ তৃণমূলের একাধিক বিধায়ক ও জেলা নেতৃত্ব।

তিনি বলেনইসলামপুর সহ সমগ্র রাজ্যে বিশৃঙ্খলা ও মিথ্যা প্রচারের আশ্রয় নিয়েছে ভারতীয় জনতা পার্টি। রাজেশ সরকার ও তাপসের মৃত্যু দুঃখজনক বেদনাদায়ক আমরা প্রথম থেকেই বলে এসেছি। আমাদের মন্ত্রী গোলাম রব্বানী তাঁদের বাড়িতে গেছিল। অনেক অপমানজনক কথা শুনেও সহানুভূতি দেখানোর কাজ তিনি করেছেন। স্থানীয় বিধায়ক হাসপাতাল থেকে মর্গে নিহতদের বাড়িতে একাধিকবার গেছেন। সরকার এই ঘটনার নিরপেক্ষ তদন্ত করছে। দায়িত্ব নিয়ে বলছি পুলিশের গুলিতে তাঁদের মৃত্যু হয়নি।

বিহার ও আসাম থেকে গুন্ডাদের এনে অস্ত্র দিয়ে দুটি তরতাজা জীবন নষ্ট করেছে। এই খুনিরা ধরা পড়বে বলেও মন্তব্য করেন মন্ত্রী।তবে নিহত দুই ছাত্রের পরিবার তাদের সংগে কথা বলতে চাইলে মমতা ব্যানার্জী সরকার প্রস্তুত আছে বলে আশ্বস্ত করেন।জনপ্রতিনিধি থেকে সরকারি আধিকারিক তারা যাদের সংগে কথা বলতে চান তারাই কথা বলবেন বলে শুভেন্দু বাবু ঘোষনা করেছেন।সভা থেকে বিজেপি কে হুমকি দিয়েছেনবিজেপি এই এলাকায় গন্ডোগোল পাকাতে চাইলে তৃনমূল কংগ্রেস প্রতিহত এবং প্রতিরোধ করবে বলে জানিয়ে দিয়েছেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট