সেটিং থাকলে অনেক পুরস্কারই পাওয়া যায়, মমতার কন্যাশ্রী পুরস্কার নিয়ে এমনই কটাক্ষ ক্ষিতি গোস্বামীর


রবিবার,২৮/১০/২০১৮
508

বাংলা এক্সপ্রেস---

এখন সেটিং থাকলেই অনেক পুরস্কারই পাওয়া যায়, মমতার কন্যাশ্রী পুরস্কার নিয়ে এমনই কটাক্ষ করলেন আরএসপি রাজ্য সম্পাদক ক্ষিতি গোস্বামী।তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী যেভাবে বিশ্বের দরবারে থেকে কন্যাশ্রী পুরস্কার পেলেন তা সন্দেহমূলক কারণ এখন অনেক পুরষ্কার ই পাইয়ে দেওয়া হয় একটু সেটিং থাকলে আর সেই সেটিং আগের থেকেই করে রেখেছিল রাজ্যের মুখ্যমন্ত্রী বলে তার ধারণা। তিনি বলেন, বামফ্রন্টের পতনের জন্য বামপন্থী দায়ী।তার জন্য রাজ্যের মানুষ বামফ্রন্ট কে রাজ্য থেকে গদি ছাড়া করে উচিৎ শিক্ষা দিয়েছে।

কিন্তু তারপর যারা ক্ষমতায় এলো তারাও যেভাবে রাজ্য চালাচ্ছে তাদের কেউ রাজ্যের জনগণ ছেড়ে কথা বলবে না বলে আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এ আর এস পি দলীয় কার্যালয়ে বসে এ কথা বলেন আরএসপির রাজ্য সম্পাদক ক্ষিতি গোস্বামী। তিনি বলেন বামফ্রন্ট পতনের আগে বামফ্রন্ট এর মধ্যে কিছু দালাল তৈরি হয়েছিল এবং দুর্নীতিতে ছেয়ে গিয়েছিল তার ফল বামফ্রন্টকে পেতে হয়েছে হারে হারে একই কায়দায় রাজ্যে তৃণমূল সরকার কেউ পেতে হবে তার জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে সবই সময় বলবে কথা।

তিনি বলেন রাজ্যের যে সমস্ত উন্নয়নমূলক কাজগুলো হচ্ছে সেগুলো প্রথামাফিক ই যে সরকার আসে তারাই করবে এটা কোন বড় ব্যাপার নয় কিন্তু সে গুলোকে এমন ভাবে ফুলিয়ে-ফাঁপিয়ে তোলা হচ্ছে যেন এরকম কাজ কেউ আগে করেনি। বিজেপির মোকাবেলায় তৃণমূল কংগ্রেস ব্রিগেড সমাবেশের যে ডাক দিয়েছে সেখানে আরএসপি অংশ নিতে যাবে না বলে আজ সাফ জানিয়ে দিলেন আর এস পির রাজ্য সম্পাদক ক্ষিতি গোস্বামী তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী এক দিকে যখন সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করছে অপরদিকে বিজেপির সঙ্গে তলে তলে যোগাযোগ রাখছে এইরকম দুমুখো নীতি নিয়ে যারা চলে তাদের সঙ্গে আরএসপি কোনোভাবেই সমঝোতা করবে না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট