প্রয়োজনে আমরা আইন মানবো আবার ভাঙবো


রবিবার,২৮/১০/২০১৮
359

বাংলা এক্সপ্রেস---

“প্রয়োজনে আমরা আইন মানবো আবার ভাঙবো”, এদিন সিঙ্গুরে হুগলি গ্রামীণ পুলিশ সুপারের অফিসের সামনে এক ধিক্কার সভায় একথা বলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সঙ্গে উপস্থিত ছিলেন মুকুল রায় ও জয় ব্যানার্জী। এদিন দুপুরে গুড়াপ রেল স্টেশন সংলগ্ন মাঠে ‘শহিদ তর্পন’ অনুষ্ঠান উপলক্ষে জনসভার আয়োজন ছিল। কিন্তু বিজেপির অভিযোগ, জেলা প্রশাসন তার অনুমতি দেয়নি। এরপর দলীয় কর্মীরা সিঙ্গুরে পুলিশ সুপারের অফিসের সামনে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখায়। রাস্তা অবরোধের জেরে তারকেশ্বর-বৈদ্যবাটি রোডে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ঘন্টা দুয়েক অবস্থান বিক্ষোভের পর আসেন রাজ্য সভাপতি।

বৃষ্টির মধ্যে ম্যাটাডোরের উপর পথসভা করে। কী করে ইতিহাস ও ভূগোল পাল্টাতে হয় তা আমরা জানি। কংগ্রেস অনেকবার সংবিধান পরিবর্তন করেছে, কিন্তু আমরা তা করিনি। আজকে গনতন্ত্র রক্ষার জন্য লড়াই করছি। পুলিশ যদি আইন মানুষ দেখে, রঙ দেখে কাজ করে তা ভুল হবে। এদিন সিঙ্গুরে হুগলি গ্রামীণ পুলিশ সুপারের অফিসের সামনে এক ধিক্কার সভায় একথা বলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

এদিন দুপুরে গুড়াপ রেল স্টেশন সংলগ্ন মাঠে ‘শহিদ তর্পন’ অনুষ্ঠান উপলক্ষে জনসভার আয়োজন ছিল। কিন্তু বিজেপির অভিযোগ, জেলা প্রশাসন তার অনুমতি দেয়নি। এরপর দলীয় কর্মীরা সিঙ্গুরে পুলিশ সুপারের অফিসের সামনে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখায়। রাস্তা অবরোধের জেরে তারকেশ্বর-বৈদ্যবাটি রোডে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ঘন্টা দুয়েক অবস্থান বিক্ষোভের পর আসেন রাজ্য সভাপতি। বৃষ্টির মধ্যে ম্যাটাডোরের উপর পথসভা করে। তবে পুলিশ সুত্রে জানা গেছে, মাঠটি রেল দফতরের। তাই রেল থেকে জনসভা করার কোনো অনুমতি দেওয়া হয়নি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট