সিপিএমের সঙ্গে জোট বার্তায় সায় নয়া প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রের


বুধবার,৩১/১০/২০১৮
390

বাংলা এক্সপ্রেস---

কলকাতা: গত বিধানসভা নির্বাচনে বামেদের সঙ্গে জোট গড়ে নির্বাচনে নেমেছিল কংগ্রেস। জোট সফল না হলেও কংগ্রেস সুফল ঘরে তুলতে সক্ষম হয়েছিল। অধীর চৌধুরীর সেই জোট নীতির পক্ষেই নয়া প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রও। মঙ্গলবার জোট বার্তাই সায় দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। মঙ্গলবার সল্টলেক সিজিও কমপ্লেক্সে এক বিক্ষোভ সমাবেশে একথা জানালেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

তিনি বলেন, ‘সিপিএম বলেছিল যেখানে তাঁদের ক্ষমতা নেই, সেখানে কংগ্রেসকে সমর্থন করার কথা। দেশের স্বার্থে দেরিতে হলেও সিপিএমে বোধোদয় হয়েছে। আমরা স্বাগত জানিয়েছি । তবে অনুরোধ খেয়াল মত আসবেন আর চলে যাবেন কংগ্রেসকে এভাবে প্রতারিত করবেন না। সিদ্ধান্ত যদি নিতে হয় সঠিক সিদ্ধান্ত নেবেন। শুধুমাত্র ক্ষমতা দখলের লড়াইয়ে বাংলা মানুষের চাহিদার অস্বীকার করেছে বিরোধী দলগুলো’।

তিনি আরও বলেন, দেশের স্বার্থের জন্য কংগ্রেস দল নিজেদের স্বার্থকে জলাঞ্জলি দেয়’। রাফায়েল দুর্নীতি নিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, ‘ সর্বভারতীয় প্রদেশ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর নির্দেশে সারা ভারতবর্ষে সি বি আই অফিসের সামনেই বিক্ষোভ চলছে । কেন্দ্র সরকার তাদের অধিকার বলে নিরপেক্ষ সংস্থা সিবিআইকে রাতারাতি সরিয়ে দিয়েছে। স্বচ্ছ ভারতের নামে দেশের মানুষের মুখে কালি লাগিয়েছে মোদি সরকার।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট