রাফাল যুদ্ধ বিমান কেনার নামে কেন্দ্রের বিজেপি সরকারের ৩০ হাজার কোটি টাকার দুর্নীতির প্রতিবাদে আন্দোলনে নামলো পশ্চিম মেদিনীপুর জেলা কংগ্রেস


বৃহস্পতিবার,০১/১১/২০১৮
272

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: কেন্দ্রের গোয়েন্দা বিভাগ CBI এর কেলেঙ্কারি, এবং রাফাল যুদ্ধ বিমান কেনার নামে কেন্দ্রের বিজেপি সরকারের ৩০ হাজার কোটি টাকার দুর্নীতির প্রতিবাদে আন্দোলনে নামলো পশ্চিম মেদিনীপুর জেলা কংগ্রেস। আজ জেলা শহর মেদিনীপুরের বিদ্যাসাগর হল ময়দান থেকে কংগ্রেসের পক্ষ থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি শহর পরিক্রমা করে জেলাশাসক কার্যালয়ের সামনে জমায়েত করে বিক্ষোভ দেখায়।

কংগ্রেস নেতৃত্বের পক্ষ থেকে অভিযোগ করা হয় কেন্দ্রের মোদী সরকার দেশ জুড়ে বিজেপি সরকারের স্বচ্ছতার ঢাক বাজিয়ে চলেছেন আর অন্যদিকে ভারতের প্রতিরক্ষা বিভাগকে শক্তিশালী করার নাম করে রাফাল যুদ্ধ বিমান কেনার অজুহাতে ৩০ হাজার কোটি টাকার দুর্নীতি করেছে কেন্দ্রের নরেন্দ্র মোদীর সরকার।

পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি, CBI কেলেঙ্কারির বিরুদ্ধে আজ গোটা দেশ জুড়ে আন্দোলনে সোচ্চার হয়েছে কংগ্রেস। এদিন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকা দাহ করে কেন্দ্রের বিজেপি সরকারের অপসারনের দাবিও জানান কংগ্রেস নেতৃত্ব। উপস্থিত ছিলেন জেলা নেতা শম্ভুনাথ চ্যাটার্জী, সৌমেন খাঁন, যুব নেতা মোহম্মদ সাইফুল হোসেন সহ দলীয় কর্মী সমর্থকরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট