নছিপুর সিধু কানু বিরষা মুন্ডা ক্লাবের সেভ ড্রাইভ সেভ লাইফের প্রচার রেলি


শনিবার,০৩/১১/২০১৮
270

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী সভা উপলক্ষে কেশিয়াড়ী ব্লকের নছিপুর সিধু কানু বিরষা মুন্ডা ক্লাব আয়োজন করলো সেভ ড্রাইভ সেভ লাইফের প্রচার রেলি। ক্লাবের দুই দিন ধরে চলা এই অনুষ্ঠানের শনিবার ছিল উদ্বোধনী দিন। এদিন সকালে ক্লাবের সমস্ত সদস্যরা বাইক রেলির মাধ্যমে সেভ ড্রাইভ সেভ লাইফের প্রচার করেন। প্রতিবছর দুর্ঘটনায় প্রচুর মানুষের মৃত্যু হচ্ছে এবং আহতের সংখ্যাও দিনের পর দিন বেড়ে চলেছে। সেই দিকটিকে মাথায় রেখে সমস্ত মানুষদের সচেতন করতে ক্লাবের এই উদ্যোগ। এবং সমস্ত মোটরসাইকেল চালকদের হেলমেট পরে গাড়ি চালানোর গুরুত্ব দেন।

এদিন এই রেলি নছিপুর বাসস্ট্যান্ড থেকে শুরু করে কেশিয়াড়ী বাসস্ট্যান্ড হয়ে পুনরায় নছিপুর হয়ে ভসরা পৌছায়। সেখান থেকে ফিরে ক্লাব প্রাঙ্গণে সমস্ত সদস্যদের উপস্থিতিতে ডাঃ শ্যামাপদ মিশ্র প্রদীপ প্রজ্বলন করে ও ক্লাবের কোষাধ্যক্ষ তপন দাস ক্লাবের পতাকা উত্তোলন করে দুই ব্যাপী ফুটবল প্রতিযোগিতার শূভ সূচনা করেন। এলাকার 8 টি দলকে নিয়ে নছিপুর আদিবাসী হাইস্কুলের মাঠে দুই দিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এদিন উদ্বোধনী খেলায় ক্লাবের সমস্ত সদস্যরা দুটি দলের সমস্ত খেলয়াড়দের সঙ্গে হাত মিলিয়ে পরিচিতি করে এবং এক মিনিট নীরবতা পালন ক্লাবের কোষাধ্যক্ষ তপন দাস বলে শর্ট করে এই খেলার শূভ সূচনা করেন। এই ফুটবল খেলা ছাড়াও আরও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন রয়েছে ক্লাবের পক্ষ থেকে। আগামী কাল রবিবার সন্ধ্যায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ কারী সফল প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে ক্লাবের পক্ষ থেকে । এই অনুষ্ঠানে উপস্থিত ডাঃ শ্যামাপদ মিশ্র, ক্লাবের কোষাধ্যক্ষ তপন দাস, ক্লাবের সভাপতি শুভাষ সিং, সম্পাদক সোমনাথ মান্ডী সহ ব্লকের সদস্যরা ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট