তৃণমূল সন্ত্রাসের রাজনীতি করতে চাইছে, রাজ্যপালকে নালিশ মুকুল রায়ের


শনিবার,০৩/১১/২০১৮
347

বাংলা এক্সপ্রেস---

কলকাতাঃ তৃণমূল সন্ত্রাসের রাজনীতি করতে চাইছে। রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সঙ্গে দেখা করে এই নালিশ করলেন প্রাক্তন রেলমন্ত্রী তথা বর্তমান বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় এর কথা থেকেই এটা ফের একবার প্রমাণ হল। শনিবার রাজভবনে রাজ্যপাল কেশরীনাথ নাথ ত্রিপাঠীর সাথে দেখা করার পর এই কথা বলেন বিজেপি নেতা মুকুল রায়। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় অসম ইস্যুতে বিজেপির হুঁশিয়ারি দেন, মমতা বন্দ্যোপাধ্যায় একবার নির্দেশ দিক। রথের চাকা আটকে দেবো।

মুকুল রায় বলেন, আমরা গনতন্ত্র বাঁচাও দিবস পালন করার জন্য নেমেছি। আমরা প্রয়োজনীয় অনুমতি চাইব। আমার ধারণা গনতান্ত্রিক ফেডারেল স্ট্রাকচার মেনে প্রশাসন আমাদের রথের অনুমতি দেবে। এর পরই রথযাত্রা নির্দিষ্ট পথে, নির্দিষ্ট সময়ে শুরু হবে। আমাদের জেলা সভাপতিদের জীবন সংশয়ে আছে। পঞ্চায়েত ভোটে জয়ী প্রার্থীরা ঘর ছাড়া। ইতিহাস বলছে অত্যাচারী শেষ কথা বলে নাম শাসক শেষ কথা বলে না। মানুষ শেষ কথা বলে। মানুষ শেষ কথা বলার সময় শুরু হয়েছে। শুধু আর কয়েকটাদিন অপেক্ষা করুন।

নদীয়া জেলায় পঞ্চায়েত নির্বাচনে জয়ী প্রার্থীদের নিয়ে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সাথে দেখা করেন মুকুল রায়। বিজেপির ২২ জন জয়ী প্রার্থী এখন ঘর ছাড়া। পঞ্চায়েত ভোট হওয়ার পর ৬ মাস কেটে গেলেও বিজেপিকে পঞ্চায়েত বোর্ড গঠন করতে দেওয়া হচ্ছে না। এই বিষয়ে মুকুল রায় রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীকে একটি স্মারকলিপি তুলে দেন। রাজ্যপাল আশ্বাস দিয়েছেন রাজ্যের স্বরাষ্ট্র সচিবকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য জানাবেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট