জেলায় মহিলা ফুটবল প্রসারের লক্ষে,  বালুরঘাটে অনুষ্ঠিত হচ্ছে জেলা মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ


রবিবার,০৪/১১/২০১৮
557

বাংলা এক্সপ্রেস---
জেলায় মহিলা ফুটবল প্রসারের লক্ষে  বালুরঘাটে অনুষ্ঠিত হচ্ছে দক্ষিন দিনাজপুর জেলা মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ প্রতিযোগীতা।দক্ষিন দিনাজপুর ক্রীড়া সংস্থার পরিচালনায় ও স্থানিও স্যতকার সমিতির ব্যবস্থাপনায়  তিন দিন ব্যাপি এই চ্যাম্পিয়নশীপ প্রতিযোগীতা বালুরঘাট শহরের ফ্রেন্ডস ইউনিয়ন ময়দানে অনুষ্ঠিত হচ্ছে।স্যতকার সসমিতির কালচারাল সসম্পাদক অনুপ মমজুমদার  এই বিষয়ে জানিয়ে বলেন  আজকাল মহিলারা নানা বিষয়ে তাদের পারদর্শীতায় নিজেদের সাফল্য অর্জন করছে। সেদিকে লক্ষ রেখে এবং জেলায় মহিলাদের মধ্যে এ এই খেলার প্রসার ঘটানোর লক্ষে তারা জেলা কররীড়া সংস্থ্যার পরিচালনায় এই টুর্নামেন্টের আয়োজন করেছেন।
প্রতিদিন দুপুর  ২ টায় এই খেলা শুরু হবে। ইতিমধ্যে গংগারাম্পপুরে দুটি খেলা অনুষ্ঠিত হয়ে গেছে,  কুশুমন্ডিতে ৪ টি খেলা হবে।  পাশাপাধি বালুরঘাটে আজকের শুরুর দিন থেকে ছয়টি ফুটবল  ম্যাচ খেলা হবে।তিনি আরও বলেন,  বালুরঘাটে অনুষ্ঠিত এই মহিলা ফুটবল চ্যাম্পিয়্যনশীপে মোট ১২ টি মহিলা দল অংশ গ্রহন করছে। বালুরঘাট ও হরিরামপুর ব্লকের অমৃতক্ষন্ড এ এস সংঘ ও  হরিরামপুর ব্রাদাস ফুটবল একাডেমী,  লালপুর যুব কল্যান  সংঘ ও  অযোধ্যা ফুটবল একাডেমী,  লাকমা চৌরংগী ক্লাব ও  ভবানীপুর ত্রীশক্তি সংঘ,  গোপালপুর স্পোর্টিং একাডেমী ও সরকার কোচিং একাডেমী । এই আটটি দল   দুপুর থেকে একে অপরের বিরুদ্ধে খেলবে।
এদের ভিতর থেকে যে দুটি দল জিতবে,  তাদের সাথে গংগারামপুর ব্লকে অনুষ্ঠিত খেলায়  দুটি দল লেডি বার্ড ঠেংগাপাড়া ও সুজীত ফুটবল একাডেমীর মধ্যে যারা জীতবে এবং  কুশুমন্ডি ব্লকে অনুষ্ঠিত সরলা ফুটবল একাডেমী ও ওয়াই এম এ একাডেমী র মধ্যে খেলায় যারা জয়ী হবে তাদেরকে নিয়ে আগামীকাল বালুরঘাটে টুর্নামেন্টের সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।  সেমিফাইনালে যারা জীতে আসবে সেই দুই দলকে নিয়ে রবিবার বালুরঘাট ফ্রেন্ডস ইউনিয়ন ময়দানে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।
আজকের এই ফুটবল টুর্নামেন্ট প্রদীপ জ্বালিয়ে উদ্বোধন করেন জেলা স্বাস্থ্য দফতরের মুখ্য স্বাস্থ্য আধিকারিক সুকুমার দে সহ জেলা প্রশাসনের অনান্য আধিকারিকরা। এই ফুটবল টুর্নামেন্ট দেখার জন্য শহরের প্রচুর  ক্রীড়া প্রেমীরা হাজির ছিল।
Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট