এক যুবকের মৃত্যুর ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ


বৃহস্পতিবার,০৮/১১/২০১৮
43

বাংলা এক্সপ্রেস---

নওদাঃ গনপিটুনিতে এক যুবকের মৃত্যুর ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ, পুলিসের গাড়ি ভাংচুর, পুলিসকে মারধোর এবং ছাত্র আহতের ঘটনায় উত্তপ্ত নওদা। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে নওদা থানার ডুবতলা এলাকায়। উল্লেখ্য গত ২রা সেপ্টেম্বর গভীর রাত্রে নওদা থানার রাজপুর এলাকায় ডাকাতির ঘটনায় গনপিটুনিতে রাইহান মণ্ডল (২২) নামে যুবকের মৃত্যুর ঘটনা চারিদিকে ছড়িয়ে পরে।

কিন্তু মৃতের পরিবারের অভিযোগ যে মৃত রাইহানের প্রেমিকা ফোন করে রাইহানকে বাড়িতে ডেকে নিয়ে গভীর রাতে বাড়ির লোকজন দিয়ে  মারধোর করে তাকে মেরে ফেলে। মৃতের পরিবার নওদা থানায় অভিযোগ দায়ের করে খুনিদের বিরুদ্ধে। নওদা থানা আশ্বাস দেয় যে তারা দ্রুত খুনিদের গ্রেপ্তার করবে। কিন্তু ঘটনা ৫দিন পার হয়ে গেলেও পুলিস দোষীদের গ্রেপ্তার করতে পারে নি। পুলিস অভিযুক্তদের গ্রেপ্তার না করার অভিযোগে বৃহস্পতিবার সকাল থেকে নওদা থানার ডুবতলা এলাকার বাসিন্দারা প্রায় ৪ঘন্টা ধরে আমতলা-বেলডাঙ্গা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে।

নওদা থানার পুলিস ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের হটানোর চেষ্টা করলে, পুলিস এবং বিক্ষোভকারীদের মধ্যে খন্ড যুদ্ধ শুরু হয়। বিক্ষোভের মুখে পরে পুলিসের একটি গাড়ি ভাংচুর করে উত্তেজিত জনতা। ঘটনায় আহত হয় ৩জন পুলিস কর্মী। পুলিসের লাঠির আঘাতে আহত হয় কয়েকজন বিক্ষোভকারী এবং নবম শ্রেনীর ছাত্র। ঘটনার খবর পেয়ে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়। আহত পুলিস কর্মী এবং আহত ছাত্র হাসপাতালে চিকিৎসাধীন। 

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট