মমতা বন্দ্যোপাধ্যায়কে ভারতরত্ন সম্মান দেওয়া হোক, দাবি ইদ্রিশ আলির


শুক্রবার,০৯/১১/২০১৮
420

বাংলা এক্সপ্রেস---

কলকাতা: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ভারতরত্ন দেওয়ার দাবি জানাল অল ইন্ডিয়া মাইনোরিটি ফোরাম।শুক্রবার এই দাবি জানান সংগঠনের চেয়ারম্যান ইদ্রিশ আলি। তিনি বলেন, সাধারণ মানুষের জন্য কণ্যাশ্রীর মত একাধিক জনহিতকর প্রকল্প নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তাঁকে ভারতরত্ন দেওয়া হোক।

কণ্যাশ্রী প্রকল্প আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে। রাজ্যে পালা বদলের পর রাজ্যবাসীর জন্য এধরনের একাধিক জনমুখি প্রকল্প গ্রহণ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর এই জনহিতকর কাজের জন্য ভারতরত্ন সম্মান দেওয়ার দাবি জানাল অল ইন্ডিয়া মাইনোরিটি ফোরাম।

শুক্রবার রিপন লেনে সংগঠনের কার্যালয়েএক সাংবাদিক সম্মেলনে অল ইন্ডিয়া মাইনোরিটি ফোরামের চেয়ারম্যান ইদ্রিশ আলি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মমতা বন্দ্যোপাধ্যায় যে ভূমিকা পালন করে চলেছেন তা দেশের মানুষের কাছে দৃষ্টান্তস্বরূপ। তাই সব ধর্মের মানুষই চান তাঁকে দেওয়া হোক ভারতরত্ন সম্মান। ভারতরত্ন সম্মানের দাবি জানিয়ে সংশ্লিষ্ট দফতরে শীঘ্রই চিঠি পাঠাবেন বলে জানান ইদ্রিশ আলি। ২০১৯-র লোকসভা নির্বাচনে রাজ্যে ৪২টি আসনই তৃণমূল কংগ্রেসকে মানুষ সমর্থন করবে বলে এদিন দাবি জানান বসিরহাটের এই সাংসদ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট