বিমল সিং ও সুমন সিং আয়োজিত ছট পুজোর সামগ্রী প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে বিজেপিকে আক্রমন ফিরহাদ হাকিমের


রবিবার,১১/১১/২০১৮
429

বাংলা এক্সপ্রেস---

কলকাতা: চার রাজ্যের ভোটে বিজেপি বিদায় নেবে বলেই রবিবার মন্তব্য করলেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন দফতরের মন্ত্রী ফিরহাদ হাকিম। পুরমাতা সুমন সিং ও বিমল সিংয়ের উদ্যোগে আয়োজিত এক ছট পুজোর সামগ্রী প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে বিজেপির রথযাত্রার কড়া সমালোচনা করেন তিনি।

কাল ছত্তিশগড়ে প্রথম পর্যায়ের ভোটগ্রহণের মধ্য দিয়ে শুরু হচ্ছে চার রাজ্যের বিধানসভার নির্বাচন। আর এই নির্বাচনের দিকে তাকিয়ে গোটা দেশ। ২০১৯-র লোকসভা ভোটের আগে অনেকেই এই চার রাজ্যের ভোটকে সেমিফাইনাল হিসাবেই দেখছেন। ফলাফল বিজেপির পক্ষে যাবে না বিপক্ষে যাবে তা নিয়ে রাজনৈতিক বিশেষজ্ঞ মহলে শুরু হয়েছে চুলচেরা বিশ্লেষণ। দেশের বিজেপি বিরোধী দলগুলি ইতিমধ্যেই বলতে শুরু করেছে এই চার রাজ্যের ভোটে বিজেপির পতন অবসম্ভাবী। সেই সুরই শোনা গেল তৃণমূলের অন্যতম শীর্ষনেতা ফিরহাদ হাকিমের গলাতেও।

রবিবাসরীয় সকালে পুরমাতা সুমন সিং ও বিমল সিংয়ের উদ্যোগে আয়োজিত ছট পুজোর সামগ্রী প্রদান অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী। যোগাযোগ ভবনের সামনে আয়োজিত এই অনুষ্ঠানে দুঃস্থ মানুষদের মধ্যে বিভিন্ন সামগ্রী তুলে দেওয়া হয়। আর এই অনুষ্ঠানে যোগ দিয়ে বিজেপিকে এক হাত নেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, রথযাত্রা হোক আর যাই হোক বাংলার মাটিতে বিজেপির কোন ঠাঁই নেই। এদিনের অনুষ্ঠানে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়, বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায় সহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট