“অধীর চৌধুরীকে পরাজিত করার দায়িত্ব আমি একা কাঁধে তুলে নিলাম”


বুধবার,১৪/১১/২০১৮
321

বাংলা এক্সপ্রেস---

বহরমপুরঃ  ২০১৯ সালের লোকসভা নির্বাচনে অধীর চৌধুরীকে পরাজিত করার দায়িত্ব আমি একা কাঁধে তুলে নিলাম। বুধবার বহরমপুরে তৃণমূল কংগ্রেসের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত প্রয়াত জেলা তৃণমূল সভাপতি মান্নান হোসেনের প্রথম বর্ষ মৃত্যু বার্ষিকী স্মরণ সভায় যোগ দিয়ে এভাবেই চ্যালেঞ্জ ছুড়ে দিলেন রাজ্যের পরিবহণ এবং পরিবেশ মন্ত্রী তথা জেলা তৃণমূলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। এদিন জেলার অন্যান্য নেতাদের সঙ্গে তিনি প্রয়াত নেতার ছবিতে মাল্যদান করেন।

পরে স্মরণ সভায় বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীকে আক্রমণ করে বলেন,   আমার বাবাকে যারা যারা অপমান করেছিলেন তাদের সবাইকে আমি পরবর্তীতে রাজনৈতিকভাবে পরাজিত করেছি। অধীর চৌধুরী এই জেলার কংগ্রেসের অতিশ সিংহ , শঙ্করদাস পাল থেকে মান্না সাহেবকে অপমান ও অসম্মানিত করেছেন। ২০১৯ সালে জলপাই রঙের পোশাকের পুলিস আসুক বা হিন্দিভাষী পুলিস আসুক অধীর চৌধুরীকে পরাজিত করবই।

জেলা পার্টি কার্যালয়ে মন্ত্রী শুভেন্দু অধিকারী ছাড়াও জেলার একমাত্র শ্রম দফতরের মন্ত্রী জাকির হোসেন সহ ১০ জন বিধায়ক, প্রয়াত নেতার দুই ছেলে তথা ডোমকল পুরসভার চেয়ারম্যান সৌমিক হোসেন এবং রাজিব হোসেন সহ অন্যান্য জেলা নেতৃত্ব। জেলা কার্যালয়ের অনুষ্ঠান শেষ করে শুভেন্দু অধিকারী প্রয়াত নেতার শিয়ালমারা মণ্ডল পাড়ার গ্রামের বাড়িটে স্মরণ সভায় পরিবারের সদস্যদের সঙ্গে যোগ দেন। পরে ভাগীরথী দুগ্ধ সমবায়ে একটি অনুষ্ঠানে যোগ দেন। পরে চপারে কলকাতায় ফিরে যান।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট