পথদুর্ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র কেশপুরের ঝলকা


বৃহস্পতিবার,১৫/১১/২০১৮
274

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর থানার অন্তর্গত ঝলকা গ্রাম। স্থানীয় সূত্রে খবর, আজ দুপুর ১ টা ৩০ মিনিট নাগাদ লরির ধাক্কায় বাইক থাকা এক মহিলার মৃত্যু হয়। অভিযোগ পুলিশের তোলার জন্য দ্রুত গতিতে ট্রাক টি ডানদিক চেপে যাওয়ার জন্যই এই দুর্ঘটনাটি ঘটেছে। আর তারপরই এলাকাবাসীরা পথ অবরোধ করে ঐ স্থানে।

গাড়ির চালক এবং খালাসীকে স্থানীয় একটি স্কুলে আটকে রাখা হয়। এরপর পুলিশ গেলে পুলিশের সাথে প্রথমে বচসা শুরু হয়। গ্রামবাসীরা প্রশ্ন তুলতে থাকে কেন তারা বারেবারে রাস্তা আটকে এভাবে গাড়িগুলির কাছ থেকে তোলা আদায় করবে? যার জেরে মাঝে মাঝেই দুর্ঘটনা ঘটছে। এরপর হঠাৎই পুলিশের সাথে বচসা থেকে হালকা সংঘর্ষ লেগে যায় গ্রামবাসীদের। একে একে গ্রামের মহিলা সহ গোটা গ্রামের মানুষ রাস্তায় এসে পড়ে। বাধ্য হয়ে পিছু হটে পুলিশ।

এরই মাঝে ফের একবার মাঠের মাঝখানে বেশ কয়েকজনকে হঠাতে পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ। এরপর উত্তেজিত এলাকাবাসী পুলিশকে মাঠেই ছোটাতে থাকে। বাধ্য হয়ে পুলিশ গিয়ে আশ্রয় নেয় মাঠের মাঝে। খবর পেয়ে বিকেলে ডি এস পি (ডি এন্ড টি) সহ বিশাল পুলিশ বাহিনী গিয়ে আটকে থাকা পুলিশকে উদ্ধার করে নিয়ে আসে। ঘটনায় কেশপুর এবং আনন্দপুর দুই থানার ওসি সামান্য আহত হয়েছে বলে খবর। ঘটনার জেরে থমথমে গোটা এলাকা। স্থানীয়দের একটাই অভিযোগ যেখানে সেখানে পুলিশের গাড়ি দাঁড় করিয়ে তোলা আদায়ের কারণেই এই ধরনের ঘটনা ঘটছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট