লালগড়ের মৃত শবর পরিবার গুলির সাথে কথা বললেন বিজেপি সাধারন সম্পাদক সায়ন্তন বসু


শুক্রবার,১৬/১১/২০১৮
297

বাংলা এক্সপ্রেস---

ঝাড়গ্রাম: লালগড়ের মৃত শবরদের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সাথে দেখা করে তাঁদের কাছ থেকে সবরকম অভাব অভিযোগ শুনলেন রাজ্য বিজেপি সাধারন সম্পাদক শ্রী সায়ন্তন বসু এবং গুজরাত বিজেপি সম্পাদক শ্রী অমিত ঠাক্কার জি। উল্লেখ্য গত তিন নভেম্বর থেকে এগারো নভেম্বর পর্যন্ত  লালগড়ের পূর্নাপানি গ্রামের চারজন শবর পরিবারের মানুষ দীর্ঘ অসুস্থতা এবং তার সাথে মদ্যপানের কারনে মারা যায়।

দীর্ঘ অসুস্থতা এবং মদ্যপানের কারেন মৃত্যুর ঘটনা ঘটলেও ঝাড়গ্রাম জেলা প্রশাসনের আধিকারিকেরা ঘটনার খবর জানার পরেই খোঁজ খবর শুরু করেন। তারা পৌছে যান পূর্নাপানি গ্রামে। ঝাড়গ্রামের জেলা শাসক আয়েষা রানী নিজে গ্রামে গিয়ে খবর নেন। বেশ কয়েকজন অসুস্থ মানুষকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। একটি পরিবারের বাবা,মা হারানো দুটি নবালক ছেলে, মেয়েকে হোমে পাঠানোর ব্যবস্থা করেন।

নিয়মিত খাদ্য গ্রহনের প্রয়োজনীয়তা সম্পর্কেও সচেতন করার ব্যবস্থা করা হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। এছাড়াও পূর্ণাপানি গ্রামে কুয়ো বাঁধানোর পাশাপাশি সাবমার্সিবল পাম্পটি সারানো হয়েছে। গত এক মাস ধরে এটি খারাপ হয়ে পড়েছিল। পাম্পটি সারনোর পাশাপাশি চারিপাশ বাঁধানো হয়েছে। এদিন করমশোল গ্রামেও একটি সাবমার্সিবল পাম্প সারানো হয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট