ইলেকশন আসলেই মাওবাদী পোষ্টার পড়ে এটা ড্রামা : দিলীপ ঘোষ


শুক্রবার,১৬/১১/২০১৮
287

বাংলা এক্সপ্রেস---

ঝাড়গ্রাম: ইলেকশন আসলেই মাওবাদী পোষ্টার পড়ে। আমরা যানি এটা ড্রামা, এই যাত্রাটা প্রত্যেক ইলেকশনে হয় গোপিবল্লভপুরে জগদ্ধাত্রী পূজোর উদ্বোধনে এসে এমনি জানালেন বিজেপির রাজ্য সভাপতি তথা খড়্গপুরের বিধায়ক দিলীপ ঘোষ। তিনি আরো বলেন কিছুদিন পরে একটু শান্তি এসেছে আবার কাল থেকে শুনলাম মাওবাদী পোষ্টার পড়েছে, জানিনা হঠাত কেন ভোট আসলেই মাওবাদী পোষ্টার পড়ে।

২০১১ এর আগে বিরাট মাওবাদী আন্দোলোন খুন খারাবী, এই ছাতিনাসোলে একজন খুন হয়েছে তপসিয়ায় একজন খুন হয়েছে মানুষ কে খুন করে ফেলে যাওযা হত ভয়ের পরিবেশ,যারা খুন হয়েছেন তারা তো গেছেন যারা সেই সময় করেছিলেন তারা এখন ইতিহাসে চলে গেছেন মানুষ সেটা ভুলে যেতে চায়। নয় দশ এগার বারো সালের মধ্যে আবার একিই দৃশ্য খুন খারাবী যাকে তাকে খুন করা হয়েছে থানার ওশিকে তুলে নিয়ে যাওযা হচ্ছে আবার ভোট শেষ হতেই সব ঠান্ডা হয়ে গেল।

কেন কারা করতো সেটা আমরা বুঝতে পারতাম, ছত্রধর মাহাতোর মটর সাইকেলের পিছনে চেপে ঘুরে বেডাতেন মমতা বন্ধোপাধ্যায় জঙ্গলে জঙ্গলে। কিষানজী কে ধরে নেওযা হল জাম্বনীর জঙ্গল থেকে খুন করা হল শালবনীর জঙ্গলে। সব শেষ হয়ে গেল মাওবাদী বন্ধ হয়ে গেল কারন প্রযোজন ফুরিয়ে গেছে ইলেকশন জেতা হয়ে গেছে তাই আরেকবার ইলেকশন আসছে মাওবাদী পোষ্টার পড়ছে। তাতে নাকি তৃনমুলের নেতারা ভয় পেয়ে গেছেন কিছু ভয় পাওযার কারন নেই আমরা তো পাইনি,আমরা যানি এটা ড্রামা ,এই যাত্রাটা প্রত্যেক ইলেকশনে হয়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট