দাড়িভিট ইস্যুকে সামনে রেখে জেলার বুকে ঘুরে দাঁড়াতে আন্দোলনে কংগ্রেস


শুক্রবার,১৬/১১/২০১৮
229

বাংলা এক্সপ্রেস---

ইসলামপুর : আসন্ন লোকসভা নির্বাচনের আগে দাড়িভিট ইস্যুকে সামনে রেখে জেলার বুকে ঘুরে দাঁড়াতে আন্দোলনে নামতে চলেছে কংগ্রেস। আর তাই আগামী কাল চোপড়ার দাসপাড়া ফুটবল মাঠে চোপড়া তথা জেলার বিভিন্ন প্রান্তে লাগাতার চলা সন্ত্রাস এবং দাড়িভিটের ঘটনার প্রকৃত সত্য উদঘাটন করে সিবিআই তদন্তের দাবিতে প্রতিবাদ সভার আয়োজন করেছে কংগ্রেস। আগামীকালের এই সভায় পৌরহিত্য করবেন উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি মোহিত সেনগুপ্ত।

জেলা কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, এতদিন পর্যন্ত দাড়িভিটকান্ডের রাস বিজেপির হাতে থাকলেও আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে জেলার বুকে ঘুরে দাড়াতেই দাড়িভিট ইস্যুকে সামনে রেখে লাগাতার আন্দোলনে নামতে চলেছে কংগ্রেস। আগামীকালের এই সভায় প্রদেশ কংগ্রেস সভাপতি সৌমেন মিত্র, অভিজিৎ মুখার্জি, সাংসদ মৌসম বেনজির নূর, মাটিগাড়া নকশালবাড়ির বিধায়ক শঙ্কর মালাকার, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দীপা দাশমুন্সি সহ প্রদেশ কংগ্রেসের এক ঝাঁক নেতানেত্রীরা আগামীকালের প্রতিবাদ সভায় হাজির থাকবেন। আগামীকালের এই জনসভাকে কেন্দ্র করে ইতিমধ্যেই জেলার কংগ্রেস কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গিয়েছে।

উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের অন্যতম নেতা পবিত্র চন্দ্র জানিয়েছেন, আগামীকালের চোপড়ার জনসভায় এক লক্ষ লোকের সমাবেশ ঘটানোর লক্ষ্য রয়েছে। পাশাপাশি দাড়িভিটকাণ্ডে নিহতদের পরিবারের সাথেও দেখা করবেন প্রদেশ কংগ্রেস নেতৃত্ব। আগামীকালের প্রতিবাদ সভায় দাড়িভিটকাণ্ডে নিহত পরিবারের উপস্থিতির বিষয়েও তাদের সাথে আলোচনা চলছে। এছাড়াও দাড়িভিটে নিহত ছাত্রের পরিবারদের দার্জিলিংয়ে রাজ্যপালের সাথে সাক্ষাত করানোর পরিকল্পনাও রয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট