বিএসএফ এর প্রহারে মৃত্যু হল দশম শ্রেনীর এক স্কুল ছাত্রের


বুধবার,২১/১১/২০১৮
276

বাংলা এক্সপ্রেস---

রঘুনাথগঞ্জঃ বিএসএফ এর প্রহারে মৃত্যু হল দশম শ্রেনীর এক স্কুল ছাত্রের। মৃত ছাত্রের নাম শরীফ সেখ(১৭)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাত্রে রঘুনাথগঞ্জ থানার মোমিনতলা এলাকায়। মৃত ছাত্রের মা আদরী বিবি জানান যে, তার ছেলে ফতুল্লাপুর হাইস্কুলের দশম শ্রেনীর ছাত্র। স্কুলে মাধ্যমিক টেষ্ট পরীক্ষার বুধবার ছিল তৃতীয় দিন, তাই রাত্রী জেগে পড়াশোনা করে তার ছেলে।

মঙ্গলবার গভীর রাত্রে পড়তে পড়তে হঠাৎই প্রকৃতির ডাকে সাড়া দিলে, বাড়িতে শৌচালয় না থাকার ফলে বাড়ির বাইরে ফাঁকা মাঠে যায় শৌচকর্ম করতে। কাছেই বিএসএফ ক্যাম্প থাকায় ফলে বিএসএফ এর নজরে আসে ওই যুবক। বিএসএফ জওয়ানরা গরু পাচারকারী সন্দেহে ওই যুবককে তাড়া করলে সে ভয় পেয়ে শৌচকর্ম না সেরেই ছুটে পালিয়ে আসার চেষ্টা করে। বিএসএফ জওয়ানরা তাকে ধাওয়া করে ধরে ফেলে ব্যাপক মারধোর করে বলে অভিযোগ।

গভীর রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে নদীর ধার থেকে ওই আহত যুবকে নিয়ে এসে জঙ্গীপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। বুধবার ভোররাতে মৃত্যু হয় ওই ছাত্রের। স্থানীয়দের দাবী বিএসএফ ক্যাম্প জিরো পয়েন্টে না করে ৭কিমি ভেতরে লোকালয়ে করা হয়েছে। যাতে স্থানীয় বাসিন্দাদের অসুবিধা হচ্ছে। তাই বিএসএফ ক্যাম্পকে জিরো পয়েন্টে করা হোক। ওই ছাত্রের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট