পশ্চিম মেদিনীপুরে বিজেপির প্রতি বীতশ্রদ্ধ হয়ে তৃণমূলে যোগদান


বুধবার,২৮/১১/২০১৮
286

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: রবিবার তৃণমূলের জেলা কমিটির মিটিং এ বেশ কয়েকজন বিজেপির পঞ্চায়েত এ নির্বাচিত জনপ্রতিনিধি ও নেতৃত্ববৃন্দ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করল। রবিবার বৃগেড নিয়ে আলোচনার জন্য তৃনমূল কংগ্রেসের জেলার কোর কমিটির মিটিং অনুষ্ঠিত হয় স্থানীয় বিদ্যাসাগর হলে র মুক্তমঞ্চে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে যেমন চন্দ্রকোনা ১,গড়বেতা ,
গোয়ালতোড়,নারায়ণগড়, মকরামপুর সহ বিভিন্ন অঞ্চলের বিজেপির পঞ্চায়েতে নির্বাচিত সদস্যগণ এবং বেশ কিছু বিজেপির পদাধিকার বিজেপির প্রতি বীতশ্রদ্ধ হয়ে তৃণমূলে যোগদান করেন যোগদানকারীরা জেলার একমাত্র মন্ত্রী সৌমেন মহাপাত্র, জেলা সভাধিপতি উত্তরা সিং হাজরা ও জেলা সভাপতি অজিত মাইতির হাত থেকে তৃণমূলের পতাকা বহন করেন।

যোগদানকারী যেমন অলোক চক্রবর্ত্তী, তপন রায় সহ অন্যান্যরা জানান যে আমরা এলাকায় উন্নয়ন চাই। আমরা মনে করি মমতা ব্যানার্জি পারেন একমাত্র উন্নয়ন করতে, তারই আদর্শে উদ্বুদ্ধ হয়ে আমরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলাম। সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিং হাজরা জেলা সভাপতি অজিত মাইতি জেলা যুব সভাপতি রমাপ্রসাদ গিরি, মন্ত্রী সৌমেন মহাপাত্র, বিধায়ক প্রদ্যুৎ ঘোষ ,দিনেন রায় ,শৈবাল গিরি ,গোপাল সাহা সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট