চেয়ারম্যান সামনেই এক পৌর কর্মচারীকে মারধর করার অভিযোগ


বুধবার,২৮/১১/২০১৮
299

বাংলা এক্সপ্রেস---

কান্দীঃ বুধবার দুপুরে মুর্শিদাবাদের কান্দি পৌরসভা ভাইস চেয়ারম্যান ঘরে ভাইস চেয়ারম্যান সামনেই এক পৌর কর্মচারীকে মারধর করার অভিযোগ উঠল কান্দি ব্লকের যুব তৃণমূল সভাপতি রাসমত সেখ ও কান্দি শহর যুব তৃণমূলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর সেখের বিরুদ্ধে। কান্দী পৌরসভা কর্মচারী আজাদ শেখ পৌরসভা ভাইস চেয়ারম্যান ঘরে বসে থাকা কালিন আজাদ সেখকে মাটিতে ফেলে মারধর করা হয়।

বর্তমানে কান্দী পৌরসভার ১৩নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সামিউন খাতুন ভাশুর রাসমত সেখ তিনি ১৩ নং ওয়ার্ড কমিটির সেক্রেটারি তাদের দাবি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে পাঁচ কোটি টাকা কাজের উন্নয়ন বরাদ করা হয়েছে কিন্তু তাদের ওয়ার্ডে কোন টাকা বরাদ্দ করা হয়নি। এই নিয়ে বিতর্ক সুত্রপাত কেন টাকা দেওয়া হয়নি? তার কারন হিসাবে চুক্তি ভিত্তিক ইঞ্জিনিয়ার অনিক দাস কে জানতে যান এবং তাকে অশ্রাব্য ভাষায় গালি গালাজ করা হয় বলেও অভিযোগ পরে পৌরসভার ভাইস চেয়ারম্যান অজয় বড়াল কাছে জানতে আসেন রাসমত সেখ ঘটনার জেরে বিতর্ক তৈরি হয় এবং আজাদ সেখ পৌর কর্মচারী কে মারধর করেন রাসমত সেখ ও জাহাঙ্গীর সেখ বলে অভিযোগ।

পৌরসভা ভাইস চেয়ারম্যান অজয় বড়াল সামনেই এই ঘটনা ঘটে। বর্তমানে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন পৌর কর্মচারী আজাদ সেখ। ভাইস চেয়ারম্যান অজয় বড়াল জানান, পৌর কর্মচারীরা ডেপুটেশন দিচ্ছে আমরা থানায় জানাব এবং নিরাপত্তা হীনতায় ভুগছি আমরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট