মুখ্যমন্ত্রীর সফরের আগেই গোষ্ঠী সংঘর্ষ কেশপুরে


রবিবার,০২/১২/২০১৮
236

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলা সফরে আসছে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। এরই আগে মিছিলকে ঘিরে কেশপুরে সংঘর্ষে জড়িয়ে পড়ল তৃণমূলের দুই গোষ্ঠী।অভিযোগ কেশপুর ব্লকের সরুই গ্রামে শনিবার বিকেলে ৬টা সময় কেশপুরের ব্লক সভাপতি সঞ্জয় পানের অনুগামীরা মিছিল করে।

মিছিল চলার সময় অভিযোগ সঞ্জয় পান বিরোধী গোষ্ঠী সফিউল গোষ্ঠির লোকেরা আচমকাই হামলা চালায় অস্ত্রশস্ত্র নিয়ে। ঘটনায় আহত হয় প্রায় ৬ জন। গুরুতর আহত অবস্থায় ৪ জনকে ভর্তি করা হয় মেদিনীপুর মেডিকেল কলেজে ও হাসপাতালে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কে রেফার করা হল কলকাতায়। ২ জনের মধ্যে মুরশেদ মল্লিক(৫৮) নামে এক তৃণমূল কর্মীর অবস্থা আশঙ্কাজনক।

সংঘর্ষের পর ঘটনাস্থলে পৌঁছয় কেশপুর থানার পুলিশ।প্রসঙ্গত মুখ্যমন্ত্রী ঝাড়েগ্রাম সফরে দিন গোষ্ঠী সংঘর্ষের ঘটনা ঘটেছিল নারায়ণগড় ব্লকের কুনারপুর অঞ্চলের। বোমাবাজির অভিযোগ উঠেছিল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনায়। মুখ্যমন্ত্রী পশ্চিম মেদিনীপুর সফরের আশার আগে কেশপুরে তৃণমূলের গোষ্ঠী কোন্দলে বিড়ম্বনায় জেলা তৃণমূল। জেলা সভাপতি অজিত মাইতির বক্তব্য, এই ঘটনাটি পারিবারিক বিবাদ, তিনি বলেন দলের গোষ্ঠীদ্বন্দের কোনো সম্পর্ক নেই। যদি কেউ থাকে তবে দল কোনো ভাবেই বরদাস্ত করবে না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট