পশ্চিমবঙ্গ গৃহ শিক্ষক কল্যাণ সমিতির পক্ষ থেকে গন ডেপুটেশন


সোমবার,১০/১২/২০১৮
656

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: পশ্চিমবঙ্গ গৃহ শিক্ষক কল্যাণ সমিতির পক্ষ থেকে সোমবার পশ্চিম মেদিনীপুর জেলা শাসক, জেলা প্রাথমিক বিদ্যালয় পরিদর্শক, জেলা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শক ও সদর মহকুমা শাসকের কাছে গন ডেপুটেশন সহ বিক্ষোভ দেখায়।

পশ্চিমবঙ্গ গৃহ শিক্ষক কল্যাণ সমিতির মূল দাবি, স্কুলের শিক্ষক-শিক্ষিকারা মানছে না হাইকোর্ট বা সুপ্রিম কোর্টের অর্ডার। হাইকোর্ট এবং সুপ্রিম কোর্টের অর্ডার রয়েছে যে শিক্ষক-শিক্ষিকাদের প্রাইভেট টিউশন দণ্ডনীয় অপরাধ, সেই নিয়মকে তোয়াক্কা না করেই কার্যত স্কুলের শিক্ষক-শিক্ষিকারা বাড়িতেই তারা শুরু করেন প্রাইভেট টিউশন পরানো। যার ফলে বেকার গৃহ শিক্ষক দের দিন দিন ছাত্র-ছাত্রীর সংখ্যা কমে যাচ্ছে।

এর পাশাপাশি কোন শিক্ষক শিক্ষিকা কোন প্রাইভেট টিউশন , ব্যবসা বা ইন্সিওরেন্স এর ব্যবসার সঙ্গে জড়িত থাকতে পারবেন না, এ কথা উল্লেখ করেন পশ্চিমবঙ্গ গৃহ শিক্ষক কল্যাণ সমিতি। পরবর্তীকালে এই কর্মসূচিকে আরো বাড়িয়ে নিয়ে যাওয়ার জন্য অপরাধ দমন মূলক বিভাগেও উনারা গিয়ে গণ ডেপুটেশন দেবেন বলে জানিয়েছেন।আজি গণ ডেপুটেশন কে কেন্দ্র করে জেলাশাসকের দপ্তর এর সামনে প্রায় সাড়ে 600 গৃহশিক্ষক জমায়েত হয়েছিলেন বলেই জানিয়েছেন জেলা সভাপতি সম্রাট দত্ত গুপ্ত।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট