প্রিয় ধারাবাহিক দেখা থেকে বঞ্চিত হতে পারেন আপনি, রাজ্য জুড়ে কেবল ধর্মঘট


শনিবার,২২/১২/২০১৮
390

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন : ট্রাইয়ের নতুন নিয়ম নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গেছে গোটা দেশ জুড়ে। ২৯ ডিসেম্বর থেকেই শুরু হতে পারে ট্রাইয়ের নতুন নিয়ম। যার ফলে প্রতিটি গ্রাহক তাদের পছন্দের ধারাবাহিক দেখা থেকে বঞ্চিত হতে পারেন। এই নিয়ে সরগরম রাজ্য থেকে দেশ দুনিয়া। কি হবে কেবল টিভির ভবিষ্যৎ? এই প্রশ্ন ঘোরাফেরা করছে আমজনতার মনে। ২৯ ডিসেম্বর থেকে বদলে যেতে চলেছে কেবল টিভি-তে চ্যানেল বাছাইয়ের নিয়ম। এর ফলে টিভি দেখার খরচ অনেকটাই বেড়ে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এরই প্রতিবাদে আগামী ২৮ ডিসেম্বর চব্বিশ ঘণ্টার ধর্মঘট পালন করার হুঁশিয়ারি দিলেন কেবল অপারেটররা। এর আগে বিভিন্ন জেলায় কেবল অপারেটর গন মিছিলের মধ্যে দিয়ে তাদের প্রতিবাদ জানিয়েছেন। তাদের মতে এই মুল্যবৃদ্ধির ফলে গরীব খেটে খাওয়া মানুষ বিনোদন এর জগত থেকে বঞ্চিত হতে পারেন। এই নতুন নিয়মের বিরুদ্ধে তাদের এই প্রতিবাদ কর্মসুচী চলছে চলবে। তারা আরো জানিয়েছেন, তারা আমজনতার পাশে ছিলেন আছেন ও থাকবেন।

এই নিয়মের তারা তীব্র নিন্দা করেন। আইডিয়াল কেবল অপারেটর অ্যাসোসিয়েশনের তরফে অলোক শর্মা জানিয়েছেন, ধর্মঘট হলে অধিকাংশ কেবল অপারেটরই তাতে যোগ দেবেন। বিচ্ছিন্নভাবে অনেক জায়গাতেই অপারেটররা ২৮ এবং ২৯ তারিখ কেবল টিভি পরিষেবা বন্ধ রাখতে পারেন বলে খবর। বছর শেষে বিনোদন থেকে বঞ্চিত হতে পারেন সাধারন মানুষ। অন্যদিকে এদিন কেবল অপারেটার জানান ট্রাইয়ের নতুন নিয়মের ফলে হয়রানির শিকার হতে চলেছে সকলে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট