বড়দিনে উপহার দিতে চান প্রিয়জনকে তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য


শনিবার,২২/১২/২০১৮
303

বাংলা এক্সপ্রেস---

আজ শহরের শীতলতম দিন, রাজ্যজুরে শীতের আমেজ। ক্রিসমাস আর হাতে গোনা কয়েকটি দিন। এই বছর বড়দিনে উপহার দিতে চান আপনার প্রিয়জনকে তাঁর সন্ধান দিচ্ছি আমরা। এই বড়দিনে সুগন্ধী মোমবাতি উপহার দিতে পারেন আপনার মনের মানুষকে। দাম একেবারে বাজেটের মধ্যে। এছাড়া দিতে পারেন কোন সুগন্ধী পারফিউম, যা এই শীতে চমকদায়ক উপহার।

আজকাল অনলাইন সাইটে নানা ধরনের অফার দেওয়া হচ্ছে , একটু সময় বার করে আপনিও ঘুরে আসতে পারেন সেইসব সাইটগুলিতে। মনের মত উপহার দিতে অনলাইন শপিং এখন সেরা ঠিকানা কেনাকাটার। এই বড়দিনকে আরো রোমাঞ্চকর করে তুলতে দিতে পারেন আপনার পছন্দের লেখকের বই। বইপ্রেমী মানুষদের প্রথম পছন্দ হয়ে থাকে এই উপহার গুলি। সেটি উপন্যাস, বা গোয়েন্দাগল্পের বইও হতে পারে।

এই বড়দিনকে আরো স্পেশাল করে তুলতে দিতে পারেন ডিজাইন লাইট যা ঘর সাজানোর জন্য এক অন্যতম উপাদান। সান্টার আসতে আর হাতে গোনা কয়েকটা দিন, তাই এই বছর সান্টার আগমনের আগে আপনিও হয়ে উঠতে পারেন আপনার প্রিয়জনের কাছে নতুন সান্টাক্লজ। আধুনিক যুগে নানা ধরনের উপহার আজ ঘরে বসেই পাওয়া যায়। তাহলে আর অপেক্ষা কেন ইউনিক উপহার দিয়ে এই বড়দিনে মেতে ঊঠুন আপনার প্রিয়জনের সাথে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট