অজ্ঞাত পরিচয় মহিলার মৃতদেহ ঘিরে চাঞ্চল্য


রবিবার,২৩/১২/২০১৮
315

বাংলা এক্সপ্রেস---
এক অজ্ঞাত পরিচয় মহিলার গলায় ফাঁস লাগানো মৃতদেহ ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়।শনিবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার গুঞ্জরিয়া গ্রামপঞ্চায়েতের অলিগঞ্জ তিস্তা নদীর ধারে। ঘটনাস্থলে ইসলামপুর থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ সুত্রে জানা গিয়েছে, ইসলামপুর থানার গুঞ্জরিয়া গ্রাম পঞ্চায়েতের অলিগঞ্জ এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কের  তিস্তা ক্যানেলর ধারে একটি মহিলার মৃতদেহ দেখতে পান স্থানীয় লোকেরা। ৩১ নম্বর জাতীয় সড়কের তিস্তা ক্যানেলের ধারে ওই মহিলার অর্ধনগ্ন অবস্থায় গলায় ফাঁস লাগানো মৃতদেহ দেখতে পেয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। এলাকার লোকেরা ইসলামপুর থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ।
মৃতদেহের পাশে ঝোপ থেকে উদ্ধার হয় মহিলাদের পরনের একটি প্যান্ট। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠায়। মৃত মহিলার পরিচয় জানা যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে। ঘটনাস্থলে পাওয়া বিভিন্ন প্রমানাদি যোগাড় করে তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট