ডাবরের রিয়াল ফ্রুট পাওয়ার ম্যাঙ্গ জুসের প্যাকেট থেকে অস্বাস্থ্যকর ছত্রাক?


বুধবার,২৬/১২/২০১৮
320

পিয়া গুপ্তা---
উত্তর দিনাজপুর: রায়গঞ্জ সুদর্শনপুর এলাকায় এক বাড়িতে ডাবর কোম্পানির রিয়াল ফ্রুট পাওয়ার ম্যাঙ্গ জুস খাবার সময় সেই প্যাকেট থেকে বের হল অস্বাস্থ্যকর কালো ছত্রাক জাতীয় অদ্ভুত ধরনের কালো রঙের একটি জিনিস।যা দেখে ডাবরের ম্যাঙ্গ জুস খাওয়া মাথায় উঠে গেছে। খবর নিয়ে জানা যায় সুদর্শনপুর শিলিগুড়ি মোড়ের বাসিন্দা তথা রায়গঞ্জ বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক ডঃ তাপস পাল দিন কয়েক আগে রায়গঞ্জের মোহনবাটির ওয়াবাজার শপিংমল থেকে ৯৯টাকা দিয়ে ডাবরের রিয়াল ফ্রুট পাওয়ার জুস ক্রয় করে বাড়ি নিয়ে যায়।
মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির সবাই মিলে খাবার সময় ম্যাঙ্গ জুসের প্যাকেট খুলতেই বেরিয়ে পরে জুসের মধ্যে থেকে বড় আকারের কালো অদ্ভুত ধরনের একটি অস্বাস্থ্যকর বস্তু। যা দেখলেই গা ঘিন ঘিন করতে থাকে। অধ্যাপক তাপস পাল বলেন একটি নাম ডাক ব্রান্ডের কোম্পানির ম্যাঙ্গ জুস থেকে এই ধরনের অস্বাস্থ্যকর ছত্রাক জাতীয় দ্রব্য বের হবে যা ভাবতেও অবাক লাগছে। তাপস বাবু বলেন আজ রাত হয়েছে তাই শপিংমলে যেতে পারিনি।
বুধবার এই ম্যাঙ্গ জুসের প্যাকেট নিয়ে তিনি খাদ্য দপ্তরের  খাদ্য সুরক্ষা আধিকারিকের নিকট প্যাকেটটি নিয়ে যাবেন এবং এর বিহিত করবেন বলে জানান। তাপস বাবু বলেন ডাবর কোম্পানীর এই ম্যাঙ্গ জুসের প্যাকেটটি তৈরী হয় গত ১৫/৮/২০১৮তে। যার বার কোড নম্বর-আর ইউ-০০৬৬০৫। অবিলম্বে জেলার খাদ্য সুরক্ষা আধিকারিক তদন্ত করে দেখুক এই অস্বাস্থ্যকর বস্তুটি কি জিনিস হতে পারে তার সুরাহা করে জনসমক্ষে তা জানানোর ব্যবস্থা করুক।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট