ব্রিগেডের ১৯শের তাগিদে কালিয়াগঞ্জে জেলা মহিলা তৃণমূলের সমাবেশে চন্দ্রিমা ভট্টাচার্য 


বুধবার,২৬/১২/২০১৮
317

পিয়া গুপ্তা---
উত্তর দিনাজপুর: বুধবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ  প্রতিবাদ মাঠে ১৯শে জানুয়ারি ব্রিগেড সমাবেশের লক্ষে উত্তর দিনাজপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের ডাকে এই সময়ের মধ্যে সর্ববৃহৎ মহিলা সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের রাজ্য মহিলা সভানেত্রী তথা রাজ্যের স্বাস্থ্য দপ্তরের রাষ্ট্রমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বিজেপিকে কটাক্ষ করে বলেন বিজেপির রথের ব্যাটারী ডাউন হয়ে গেছে।
পশ্চিমবঙ্গের মানুষ রথে বিশ্বাসী নয় কাজে বিশ্বাস করে। আর সেই কাজ বিগত কয়েক বছর ধরে আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী তথা আমাদের দুর্গা মমতা ব্যানার্জী করে বিশ্বের দরবারে স্থান জরে নিয়েছে। চন্দ্রিমা ভট্টাচার্য বলেন কালিয়াগঞ্জে উত্তর দিনাজপুর জেলার সর্ববৃহৎ মহিলা সমাবেশ আজ প্রমান করে দিয়েছে বিজেপি যতই তৃণমূলের নামে কুৎসা ছড়াবে ততই আমাদের দলের প্রতি মানুষের সমর্থন বেড়ে যাবে। চন্দ্রিমা দেবী বলেন, কলকাতার ১৯শের ব্রিগেডের জনসভায় উত্তর দিনাজপুর জেলা থেকে সব থেকে বেশি মানুষ সমাবেশে যোগ দেবে তার দৃঢ় বিশ্বাস।
তিনি বলেন, পশ্চিমবঙ্গে হিন্দু মুসলিম বিভেদ সৃষ্টি কোন ভাবেই সম্ভব নয়। কেন্দ্রের বিজেপি সরকারের সাধারণ মানুষের উন্নয়নে কোন কাজ নেই। সেই কারণেই বিজেপির ঘন্টা বাজতে চলেছে। এখন ওদের যাবার পালা। মহিলা সমাবেশে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি তথা ইটাহারের বিধায়ক অমল আচার্য, কালিয়াগঞ্জের পৌর পিতা তথা তৃণমূল টাউন কংগ্রেসের সভাপতি কার্তিক চন্দ্র পাল, রায়গঞ্জ পৌর সভার পৌর পিতা সন্দীপ বিশ্বাস, ইসলামপুর পৌর সভার পৌর পিতা তথা বিধায়ক কানাইয়া লাল আগরওয়াল, করনদীঘির বিধায়ক মনোদেব সিংহ, কলকাতার জোড়াসাঁকো বিধানসভার বিধায়ক স্মিতা বক্সী,উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন, আলেমা নূরী, উত্তর দিনাজপুর তৃণমূল মহিলা কংগ্রেসের জেলা নেত্রী পুস্পা মজুমদার।
মহিলা সমাবেশে উত্তর দিনাজপুর জেলার নয়টি ব্লক থেকেই ব্যাপক সংখ্যায় মহিলাদের উপস্থিতির ফলে প্রতিবাদ মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়। অনেক মহিলারা বসবার জায়গা না পেয়ে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে চন্দ্রিমা ভট্টাচার্যের বক্তব্য শোনেন। মহিলা সমাবেশকে কেন্দ্র করে  ছিল ব্যাপক পুলিশি ব্যবস্থা।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট