রাজেশ ও তাপসের ছবি সহ ব্যানার ও পোস্টার না খোলার দাবী নিয়ে মিছিল


শনিবার,০৫/০১/২০১৯
393

বাংলা এক্সপ্রেস---

স্কুল গেট থেকে রাজেশ ও তাপসের ছবি সহ ব্যানার ও পোস্টার না খোলার দাবী নিয়ে মিছিল করল দাড়িভিট স্কুলের পড়ুয়ারা। শনিবার হাতে প্ল্যাকার্ড নিয়ে স্কুল মাঠে মিছিল করে ছাত্র ও ছাত্রীরা। “ছাত্র খুনের সরকার আর নেই দরকার” লেখা প্ল্যাকার্ডও এদিন দেখা গিয়েছে পড়ুয়াদের হাতে। ন্যায্য দাবী না মেলা পর্যন্ত পোস্টার সরানো হবেনা বলেও এদিন জানানো হয়েছে পড়ুয়াদের পক্ষ থেকে।

গতকালই হাইকোর্টের নির্দেশ মেনে দাড়িভিট স্কুল গেটে লাগানো রাজেশ ও তাপসের ছবি সহ ব্যানার পোস্টার খুলতে গিয়ে নিহতদের পরিবারের বাধার মুখে পড়তে হয় পুলিশ ও প্রশাসনকে। শুক্রবার প্রথমে ব্যানার খুলতে গেলে বাধার মুখে পড়েন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিল মণ্ডল। এরপর সন্ধ্যায় ইসলামপুরের বিডিও শতদল দত্ত পুলিশকে সঙ্গে নিয়ে পোস্টার খুলে ধর্না তুলতে গিয়েও ব্যর্থ হন।

নিহতদের পরিবারের ক্ষোভের মুখে পড়তে হয় তাঁদেরও। গত বৃহস্পতিবার কলকাতা হাই কোর্ট স্কুল চত্বর থেকে সমস্ত পোস্টার-ব্যানার খুলে স্বাভাবিক পরিবেশ ফেরানোর জন্য ইসলামপুরের মহকুমা শাসককে নির্দেশ দেয়। এদিন আদালতের সেই নির্দেশ কার্যকর না করার দাবীতে আন্দোলন করতে দেখা যায় পড়ুয়াদের । এদিকে ইসলামপুরের মহকুমা শাসক দাড়িভিটে পৌঁছেছেন। পরিস্থিতি স্বাভাবিক করতে বৈঠক করছেন তিনি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট